নিউজবিনোদন

Parineeti Chopra: বিয়ে ভেঙ্গেছে ভাইয়ের, তাই পরিণীতির বিয়েতে আসছেন না জামাইবাবু নিক জোনাস

আগামী ২৪-শে সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা চোপড়া থাকলেও, থাকবেন না নিক।

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। যিনি এখন খবরের শিরোনাম জুড়ে রয়েছেন। কারণ সামনেই তার বিয়ে। আগামী ২৪ সেপ্টেম্বর রাঘব চাডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের নায়িকা পরিণীতি চোপড়া। দুই পরিবারের বিয়ে নিয়ে এখন প্রস্তুতি তুঙ্গে। এরই মাঝে একটি খবর উঠে আসছে জানা। যাচ্ছে শালির বিয়েতে উপস্থিত থাকবেন না জামাইবাবু তথা নিক জোনাস। কি কারণে নিক জোনাস আসবেন না পরিণীতির বিয়েতে? জেনে নিন আসল কারণ।

আগামী ২৪শে সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাজনীতিবিদ রাঘব চাড্ডা। রাজস্থানের উদয়পুরের একটি রাজকীয় প্যালেসে তাঁদের বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত থাকবেন কাছের ও দূরের আত্মীয় স্বজন। এই উপলক্ষ্যে ইতিমধ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে। তবে এই বিয়েতে উপস্থিত থাকতে পারবে না নিক। এমনটাই জানা যাচ্ছে। এমনিতে জামাইবাবু ও শ্যালিকার মধ্যে সম্পর্ক খুবই ভালো। তবুও একমাত্র শ্যালিকার বিয়েতে না আসার কারণ কি তা নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে।

অনেকেই মনে করছেন নিক জোনাসের ভাই জো জোনাসের বিবাহ বিচ্ছেদের কারণেই পরিণীতির বিয়েতে থাকতে পারছেন না নিক। আসলে কিছুদিন আগেই জো জোনাস ও তাঁর স্ত্রী সোফি টার্নার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তবে নিক জোনাসের না আসার পিছনে আসল কারণ অন্য। আসলে ভাই জো এবং কেভিনের সঙ্গে মিউজিক্যাল ট্যুরে বেরিয়েছেন নিক।
আগামী ২৩ সেপ্টেম্বর ওয়াশিংটনে এবং ২৫ শে সেপ্টেম্বর পিটসবার্গে গানের শো রয়েছে নিকের। মাঝে বিয়ের দিন ছুটি থাকলেও একদিনের জন্য ভারতে এসে আবার ফিরে যাওয়া চাপের। তাই পরিণীতির (Parineeti Chopra) বিয়েতে আসছেন না নিক।

তবে নিক না থাকলেও বোনের বিয়েতে থাকবে প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে থাকবে প্রিয়াঙ্কার মেয়েও। প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৩ই মে দিল্লির কপূরথলা হাউসে বাগদান সেরেছেন অভিনেত্রী পরিণীতি (Parineeti Chopra)। সেখানেও নিক অনুপস্থিত ছিলেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়া মাত্র একদিনের জন্য এসেছিলেন বোনের বাগদান। তবে এবারে মেয়ে মালতিকে নিয়ে বোনের বিয়েতে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে মালতির দুই বার ভারত ভ্রমণ। জানিয়ে রাখি, ইতিমধ্যে দিল্লিতে এসে পৌঁছেছে রাঘব ও পরিণীতি। তাঁদের দুজনকে এক সঙ্গে দিল্লি বিমান বন্দরে দেখা গিয়েছে।

Related Articles