দেশনিউজ

রাতারাতি কোটিপতি ১৬ বছরের তরুণী, অ্যাকাউন্টে ঢুকল ১০ কোটি টাকা

কথায় বলে “ভগবান যাব দিতে হ্যা ছপ্পর ফাড়কে দ্যাতে হে।” এই ধরুন আপনি হঠাৎ করে সকালে উঠলেন দেখলেন কোটিপতি হয়ে গেছেন! মনে হতেই পারে এমন আবার হয় কখনো!! কিন্তু এমনটাই হয়েছে। দু’বছর আগে ব্যাংকে অ্যাকাউন্ট খুলেছিলেন আচমকা একদিন দেখলেন একাউন্টের ব্যালেন্স নয় কোটি 99 লাখ 4736 টাকা। এমনি অবাক কাণ্ড ঘটেছে উত্তরপ্রদেশের বালিয়া জেলার রুকুরপুরা গ্রামে।

সরোজ নামের এক কিশোরীর বাশডিহতে এলাহাবাদ ব্যাংকে এই টাকা এসেছে। অথচ তাদের অবস্থা সচ্ছল নয় তাহলে এই টাকা এলো কোথা থেকে! এই প্রশ্নের উত্তর খুঁজতে সোমবার মায়ের সঙ্গে ব্যাংকে যান ওই কিশোরী। ব্যাংকে ও পুলিশে অভিযোগ দায়েরও করেন।

সরোজ জানিয়েছেন প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর পাইয়ে দেওয়ার উদ্দেশ্যে কানপুর দেহাত জেলার নিলেশ নামে এক ব্যক্তি তার আধার কার্ড ছবি ও অন্যান্য নথিপত্র চেয়েছিলেন। এমনকি এই নথি ছাড়া এটিএম কার্ডের পিন নম্বর দিয়েছিলেন সরোজ। তদন্তে নেমে পুলিশ নীলেশের খোঁজ করলে তার সঙ্গে যোগাযোগ করতে পারা যায়নি। পুলিশ সমস্ত তথ্য প্রমাণ যাচাই করছেন। কিভাবে ওই পরিমাণ টাকা জমা পরল তার পূর্ণাঙ্গ তদন্ত হবে বলে জানিয়েছেন আইসি রাকেশ কুমার সিংহ।

প্রসঙ্গত সরোজের বাবা আমাদাবাদের গ্যারেজে কাজ করেন, সরোজ নিজেও স্কুল যাইনি কেবল সই টুকু করতে জানেন। ব্যাঙ্ক একাউন্ট খোলার পর তাদের অজান্তে চলেছে লেনদেন। কিভাবে একাউন্টে এত টাকা এল, কারা লেনদেন করতো এই সমস্ত বিষয়ই নিয়ে চলছে তদন্ত।

Tags

Related Articles

Close