নিউজবিনোদন

Swastika Dutta: ছোটপর্দাকে বিদায় জানালেন স্বস্তিকা; এবার তিনি আলিয়ার নায়ক এর বিপরীতে

অভিনেত্রী স্বস্তিকা ছোট পর্দা ছেড়ে প্রবেশ করলেন বড় পর্দার দুনিয়াতে

Advertisement
Advertisement

টেলি জগতের অন্যতম ব্যস্ত নায়িকা হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। দর্শক তাকে দেখেছে বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিরিয়ালে। তার ভক্তদের জন্য শীঘ্রই আসতে চলেছে দুর্দান্ত সুখবর, স্বস্তিকা প্রবেশ করতে চলেছেন বড় পর্দার জগতে। বাংলা সিরিয়ালের জগতে তিনি একজন পরিচিত মুখ। বহু সিরিয়াল, সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে এখন তিনি দর্শকদের মনে একটি জায়গা করে নিয়েছেন।

তিনি (Swastika Dutta) অভিনয় করেছেন বহু জনপ্রিয় নায়ক এর সাথে। তবে শোনা যাচ্ছে, এবার তিনি জুটি বাঁধতে যাচ্ছেন বলিউডের এক নায়কের সঙ্গে। যিনি আলিয়ার সাথেও জুটি বেঁধেছিলেন। কোন নায়কের সাথে দেখা যাবে তাকে? চলুন আজকের প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত জেনে নিই।

ছোট পর্দাতেই তার প্রথম হাতে খড়ি, এরপর তাকে দেখা গেছে রাজ চক্রবর্তীর “পারবো না আমি ছাড়তে তোকে” সিনেমাতে। শুভশ্রী, জিৎ, সায়ন্তিকা অভিনীত “অভিমান” সিনেমাতেও স্বস্তিকাকে দেখতে পাওয়া যায়। এছাড়াও তাকে দেখা গেছে “ফাটাফাটি” সিনেমাতে। তার গ্ল্যামার যেন আগের থেকে আরও অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। স্বস্তিকার (Swastika Dutta) “তোমার খোলা হাওয়া” সিরিয়াল সেভাবে দর্শকদের মনের দাগ কাটতে না পারলেও তার “ভজ গোবিন্দ”, “কি করে বলবো তোমায়” সিরিয়ালগুলো যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। সম্প্রতি তাকে “গভীর জলের মাছ” ওয়েব সিরিজে দেখা গিয়েছে।

খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে প্রীতম ডি গুপ্তের পরিচালনায় নতুন ছবি চালচিত্র। ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং স্বস্তিকা (Swastika Dutta) ছাড়া রয়েছে রাইমা সেন এবং টোটা রায় চৌধুরী। সিনেমার শুটিং হবে কলকাতা ও আশেপাশের অঞ্চলেই। এই ছবিতে স্বস্তিকার বিপরীতে দেখা যাবে শান্তনু মহেশ্বরীকে, যাকে আলিয়া ভাটের সঙ্গে দেখা গিয়েছিল গাঙ্গুবাই কাথিয়াওয়ারিl সিনেমাতে। নাচের জগতে তার কেরিয়ারের প্রথম সূত্রপাত হলেও এখন তিনি বলিউড থেকে টলিউডের পা রাখতে চলেছেন।

স্বস্তিকা অবশ্য বলেছেন যে, বহুদিন ধরেই তার ইচ্ছা ছিল ফ্রেন্ডস কমিউনিকেশন এর সঙ্গে কাজ করার। সিনেমার পূরবী চরিত্রটা তাকে উদ্দেশ্য করে লেখা এমনটাই বলেছেন পরিচালক প্রীতম। স্বস্তিকা বলেছেন প্রীতমদা সত্যিই একজন বড় মাপের মানুষ এবং এত বড় পরিচালক হয়ে ও তিনি একেবারে মাটির সঙ্গে মিশে আছেন। বহুদিন ধরে তিনি কলকাতায় কাজ করতে আসছেন এবং তার সিনেমায় সুযোগ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।।

Related Articles