নিউজবিনোদন

Srijit Mukherji Birthday: বিচ্ছেদ নিয়ে জল্পনা, এর মাঝেই সৃজিতের জন্মদিনে মিথিলার আদুরে শুভেচ্ছা বার্তা

সৃজিতের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট মিথিলার

Advertisement
Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নির্মাতা হলেন সৃজিত মুখার্জি। ‘অটোগ্রাফ’, ‘কাকাবাবু’, ‘ফেলুদা ফেরত’-এর মতো একাধিক হিট ছবি তাঁর ঝুলিতে রয়েছেন। আজ এই পরিচালকের জন্মদিন (Srijit Mukherji Birthday)। দেখতে দেখতে আরো একটা বসন্ত পার করলেন পরিচালক। আজ তাঁর জন্মদিনে একাধিক শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি। তবে সবচেয়ে মিষ্টি ও আদুরে শুভেচ্ছা বার্তা এসেছে তার স্ত্রী মিথিলার পক্ষ থেকে। আজ তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সৃজিতের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিতকে।

মিথিলা এদিন নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জন্মদিনে সৃজিতকে (Srijit Mukherji Birthday) শুভেচ্ছা জানিয়েছেন। তিনি একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন সৃজিত’। ছবিতে দুজনকে একটি সোফায় বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁদের পাশে রয়েছে পোষ‍্য। মিথিলা ও সৃজিতের পোশাকেও মিল দেখা যাচ্ছে। মিথিলাকে সবুজ টপ আর কালো জিন্সে দেখা যাচ্ছে। অন্যদিকে সৃজিতের পরনে রয়েছে সবুজ কটনের হাফ শার্ট আর ব্লু ডেনিমে সেজে সৃজিত। এই ছবির মধ্যে দিয়ে সৃজিত-মিথিলার সুখের ঝলক ফুটে উঠেছে।

একসময় টলিউডের অনেক অভিনেত্রীর সঙ্গে সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যেত। তাঁর প্রেমচর্চা থাকতো খবরের শিরোনামে। তবে ২০১৯ সালে তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। যদিও বয়সের কারণে একাধিক কটূক্তি শুনতে হয়েছিল তাঁদেরকে। সৃজিতের বয়স মিথিলার থেকে অনেকটাই বেশি। পরিচালক সৃজিত ১৯৭৭ সালের ২৩শে সেপ্টেম্বর জন্মগ্রহণ (Srijit Mukherji Birthday) করেছিলেন। অর্থাৎ সৃজিতের বয়স ৪৬। আর মিথিলার বয়স ৪০। দুজনের মধ্যে বয়সে ফারাক মাত্র ৬ বছর।

যদিও সৃজিতের পাকা দাড়ি দেখে অনেকেই মনে করতেন তাঁর বয়স পঞ্চাশের উপরে। আর তাই কম বয়সী অভিনেত্রী মিথিলাকে বিয়ে করতে নানা বিতকে জড়াতে হয়েছিল তাঁদের। অনেকে তো বলেছিলেন তাহসানের মতো হ্যান্ডসামকে ছেড়ে বুড়ো থুরথুরেকে বিয়ে করেছেন মিথিলা। তবে সবার সব বিতর্কে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন তাঁরা একে অপরের সঙ্গে বেশ সুখে রয়েছেন। সম্প্রতি মিথিলার ‘আমার আমি’-শো এ হাজির হয়েছিলেন পরিচালক। আর সেখানে গিয়েই নিজের আসল বয়স প্রকাশ করেন তিনি। তবে মিথিলা মনে করেন, সৃজিতের বয়স মাত্র ৬ বছর। কারণ যখন তিনি তার ছেলের সঙ্গে খেলা করেন, তখন সৃজিতকে দেখে মিথিলার বাচ্চাই মনে হয়।

জানিয়ে রাখি, অনেক দিন ধরেই সৃজিত ও মিথিলার মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এ বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করলে তিনি জানিয়ে দেন, তাঁদের সম্পর্ক বেশ স্টেবেল। বর্তমানে অভিনেত্রী মিথিলা তাঁর আসন্ন ছবি ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এদিকে ‘দশম অবতার’ ছবি নিয়ে ব্যস্ত সৃজিত। তবে হাজার ব্যস্ততা সরিয়ে জন্মদিনে (Srijit Mukherji Birthday) একে অপরের সঙ্গে সময় কাটাতে ভুললেন না।

Related Articles