নিউজবিনোদন

Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক ক্রমশ প্রকাশ্যে আসছে! আবার তাঁদের একসঙ্গে দেখা গেল

সপ্তাহের শেষে ডেট করলেন কাঞ্চন-শ্রীময়ী! কোথায় গিয়েছিলেন জানুন

Advertisement
Advertisement

অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক ও টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Kanchan-Sreemoyee) মধ্যে দীর্ঘদিন ধরে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এখন সেই গুঞ্জন আর গুঞ্জন নেই। বেশ খোলা মেলা ভাবেই উপস্থিত হচ্ছেন দুজনে। মাঝে মধ্যেই এক সাথে দেখা যাচ্ছে তাঁদের। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি বেশ ভাইরাল হচ্ছে। সম্প্রতি কাঞ্চন-শ্রীময়ী আবার ডেট করলেন। সপ্তাহের শেষে কোথায় গিয়েছিলেন দুজনে? জেনে নিন।

গত ১৯শে অক্টোবর পুজোর মুখে মুক্তি পেয়েছে একাধিক বাংলা ছবি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো শিবপ্রসাদ-নন্দিনী পরিচালিত ‘রক্তবীজ’। এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। ছবিতে নিত্যানন্দ পুতিতুণ্ডি নামক চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন। আর গত রবিবার বান্ধবী শ্রীময়ীকে নিয়ে এই সিনেমাই দেখতে গেলেন অভিনেতা। সহজ ভাবে বললে গতকাল মুভি ডেটে গিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee)।

অভিনেত্রী শ্রীময়ী নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে দুজনের সেলফি শেয়ার করেছেন। ক্যাপশন দিয়েছেন, ‘রক্তবীজ দেখলাম অফিসার Mr.নিত্যানন্দ পতিতুন্ডি- র সাথে।’ ছবিটি তাঁর দারুণ লেগেছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এই ছবিতে কাঞ্চনকে ডেমিন শার্টে দেখা গিয়েছে। অন্যদিকে শ্রীময়ী লাল রঙে চেক পোশাক পরে নজর কেড়েছে। সিনেমা হলের ভিতর থেকেই সেই ছবি তুলেছেন এই যুগল (Kanchan-Sreemoyee)।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল টলি পড়ায়। যদিও দুজনের একে অপরের ভালো বন্ধু বলে দাবি করে এসেছেন। ইদানিং তাঁদের সম্পর্ক আরো খোলা মেলা হয়েছে। দুজনকে একসঙ্গে প্রায়শই দেখা যাচ্ছে। দুর্গা পূজার উদ্বোধনেও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। এবার দুজনে একসঙ্গে সিনেমা দেখতে গেলেন। শেয়ার করতে ভুললেন না নিজেদের ব্যাক্তিগত মুহূর্তের ছবি।

Related Articles