খেলানিউজ

শাহরুখ খানের ১৫ কোটির প্লেয়ারকে তুলোধোনা করলেন রোহিত শর্মা

অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে আইপিএল। কিন্তু আইপিএল 2020 শুরুতেই জোর ধাক্কা খেলো কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে মুম্বাই বরাবরই কেকেআরের সামনে শক্ত গাঁট। এইদিন আমিরশাহী আইপিএলে নাইটদের প্রথম ম্যাচের দীনেশ এন্ড কোম্পানি কে হারিয়ে সংখ্যাটা বাড়িয়ে নিল রোহিতের মুম্বাই।

এইবার নিলামে আকাশছোঁয়া দামে প্যাট কামিন্সকে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের বল গড়ানোর আগে থেকেই প্রত্যাশার চাপ বাড়ছিল অজি বোলারের ওপর। কিন্তু শেষ রক্ষা হল না। এই দিন চার ওভার তাকে দিয়ে বল করাতে পারলেন না কলকাতার অধিনায়ক দিনেশ কার্তিক।

গত বছরের আইপিএলের পেসারদের নিয়ে ভুক্ত হয়েছিল নাইটদের। তাই এইবার অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্স কে প্রায় সাড়ে 15 কোটি টাকা দিয়ে কিনে ছিল কেকেআর। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে তার মান রাখতে পারলেন না অজি তারকা। পঞ্চম ওভারে তার হাতে বল তুলে দেওয়া হলে প্রথম বল ওয়াইড দিয়ে শুরু করেন। তিন ওভারে বল করে প্যাট কামিন্স খরচ করেন 49 রান। এরপর কার্তিক আর তার হাতে বল তুলে দেওয়ার সাহস দেখাননি।

এরপর সোশ্যাল মিডিয়ায় জুড়ে শুরু হয়েছে সমালোচনা। কেউ কেউ ব্যাঙ্গাত্মক ছবিতে তুলে ধরেছেন কেকেআর এর মালিক শাহরুখ খানের অবস্থা।

Tags

Related Articles

Close