বিনোদন

সাধারণ বাঙালির সাজ থেকে ক্রপ টপে হট মধুমিতা, কোমরের ভাঁজে ক্রাশ নেট দুনিয়া

টিভির পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’য় ‘পাখি’র ভূমিকাতে দর্শক প্রথম চিনেছিল তাঁকে। রুপের জাদু ও হট ফিগারের জেরে বর্তমানে বড়পর্দাতেও পদার্পণ ঘটেছে তার। টলিপাড়ার পাখি মানে আর কেইবা হতে পারে মধুমিতা সরকার ছাড়া। অভিনয়ের পাশাপাশি কখনও সাবেকি লুকে আবার কখনও বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মনোরঞ্জন করে চলেছেন মধুমিতা। এটা বলতেই হয় বর্তমানে টলিপাড়ার নিউ সেন্সেশন মধুমিতা সরকার।

টলিউডের এক অন্যতম ঝড়ের নাম যেন হয়ে উঠেছে মধুমিতা। বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রীর গ্ল্যামার ঝড়ে ঝড়ে পরছে। টলিউডে একদিকে যেমন অভিনয়ে তিনি তার ফ্যানেদের মন কেড়েছেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা প্রচুর। কীভাবে ইন্টারনেট দুনিয়ায় শিরোনামে থাকতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী। বং ক্রাশ মধুমিতার ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলেই মুহূর্তে হয়ে যায় ভাইরাল।

কখনও কালো নেটের শাড়ি কখনও সাদা ক্রপ টপ। যে কোনও পোশাকেই প্রথমে অভিনেত্রীর উন্মুক্ত কোমর চোখে পড়ে দর্শকদের। হট ফিগার উন্মুক্ত কোমর থেকে যেন চুইয়ে চুইয়ে পড়ে যৌবন। এরই মাঝে মধুমিতার ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট হয়েছে। যেখানে অভিনেত্রীকে জলের মধ্যে বোট রাইট করতে দেখতে পাওয়া যাচ্ছে। ‘সৌ আসমানো কো’ গানের সঙ্গে অভিনেত্রীর দুষ্টু মিষ্টি এক্সপ্রেশনের ভিডিওতে মেতেছে তিনি। প্রতি ভিডিওর মতো মধুমিতার এই ভিডিও দেখেও ঘুম উড়তে বাধ্য পুরুষদের।

কিন্তু অভিনেত্রী বর্তমানে কার সাথে সম্পর্কে রয়েছেন তা নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। ছোটপর্দা থেকে বর্তমানে বড়পর্দাতেও নাম লিখিয়েছেন অভিনেত্রী। সাধারণের তকমা ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন মধুমিতা। সেখানে অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধেন মধুমিতা। কিন্তু অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে কি চলছে কেউ জানতে পারছে না সেটা। অভিনেতা সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর কার সাথে সম্পর্ক রয়েছেন মধুমিতা তা জানতে চায় সকলে। অভিনেত্রীর কাছে বর্তমানে প্রচুর প্রস্তাব আসলেও আপাতত ক্যারিয়ারেই ফোকাস করেছেন মধুমিতা।

Tags

Related Articles

Close