Featuredনিউজ

Jio Amazing Recharge Plan: জিও-র স্পেশাল অফার! একটি প্ল্যান রিচার্জ করে একসঙ্গে ৪টি সিম চালানো যাবে

আনলিমিটেড কল, ডেটা সহ মিলবে আরো অনেক সুবিধা, প্ল্যানের দাম কত?

Advertisement
Advertisement

দেশজুড়ে উৎসবের আমেজের মাঝে টেলিকম গ্রাহকদের জন্য একেরপর এক দুর্দান্ত অফার নিয়ে আসছে দেশের বড় বড় টেলিকম সংস্থাগুলি। ভোডাফোন-আইডিয়া, ভারতী এয়ারটেল, বিএসএনএল, জিও একে অপরকে টেক্কা দিতে লঞ্চ করছে দুর্দান্ত অফার। অফারের দিক থেকে সবচেয়ে এগিয়ে দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা রিলাইয়েন্স জিও (Jio Amazing Recharge Plan)। গ্রাহকদের মনজয় করতে কী অফার আনলো জিও? জেনে নিন।

জিও দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা। এই সংস্থা তার গ্রাহকদের সবচেয়ে সস্তায় রিচার্জ প্ল্যান অফার (Jio Amazing Recharge Plan) করে থাকে। আর উৎসবের মাঝেও গ্রাহকদের মুখে হাসি ফোটাতে এগিয়ে এলো জিও। লঞ্চ করলো দারুন এক অফার। যে অফারে চমকে গিয়েছেন অনেকে। কারণ রিলাইয়েন্স জিও, যে অফার লঞ্চ করেছে সেই অফারে একটি প্ল্যান রিচার্জ করেই চালানো যাবে ৪টি সিম।

রিলাইয়েন্স জিও-র এই স্পেশাল অফার (Jio Amazing Recharge Plan) পাওয়া যাবে মাত্র ৩৯৯ টাকায়। এটি একটি পোস্টপেইড রিচার্জ প্ল্যান। এই প্ল্যান ব্যবহার করে গ্রাহকরা এক সঙ্গে ৪টি সিম চালাতে পারবেন। পাওয়া যাবে আনলিমিটেড কলিং এর বিশেষ সুবিধা। একই সাথে পাওয়া যাবে ৯০ জিবি ডেটা পরিষেবা। এই প্ল্যানে কোম্পানি Add on Family SIM’s-এর অফার দিচ্ছে গ্রাহকদের।

তবে এ ক্ষেত্রে কিছু শর্ত রয়েছে। যেমন ১টি সঙ্গে আরও সিম যুক্ত করতে হলে প্রত্যেক সিমের জন্য ৯৯ টাকা করে অতিরিক্ত প্ল্যান রিচার্জ করতে হবে। এই হিসাবে ৩৯৯ টাকার প্ল্যানে ৪টি সিম চালাতে গেলে আরো ২৯৭ অর্থাৎ মোট ৬৯৬ টাকা খরচ করতে হবে। এই প্ল্যান জিএসটি ফি। এই প্ল্যানে ৭০ জিবি ডেটার সঙ্গে প্রত্যেক সিমের জন্য আরো ৫জিবি করে ডেটা অফার (Jio Amazing Recharge Plan) করা হচ্ছে। এছাড়া ১০০ টি এসএমএস ও জিও টিভি, জিও সিনেমার মতো অ্যাপের ফি সাবস্ক্রিবশন মিলবে।

Related Articles