খেলাদেশনিউজ

আইপিএল-এর নিলামে শচীন-পুত্র অর্জুন তেন্ডুলকর, বেস প্রাইস ২০ লক্ষ টাকা!

আগেই তৈরি হয়েছিল সম্ভাবনাটা। সেই আশা, আকাঙ্ক্ষাই বাস্তব রূপ নিতে চলেছে। মুম্বই দলে সুযোগ পেয়েছিলেন সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য। শচীন তেন্ডুলকর ২০১৩ সালের মে মাসে শেষ আইপিএল ম্যাচ খেলেছিলেন। ঠিক তার সাত বছর পর আইপিএলে পদার্পনের সম্ভাবনা উজ্জ্বল হয়েছে তাঁর ছেলের। অর্জুন তেন্ডুলকর আইপিএল ১৪-র নিলামে উঠছেন। ২০ লক্ষ টাকা তাঁর বেস প্রাইস।

আইপিএলে খেলার জন্য যখন অর্জুন নাম নথিভুক্ত করছেন, ঠিক তখনই মিচেল স্টার্ক এবং জো রুট আইপিএল নিলাম থেকে নাম তুলে নিলেন। শান্তাকুমারন শ্রীসন্থের উপস্থিতি এই আইপিএল নিলামের অন্যতম চমক। তিনি আজীবন নির্বাসিত হয়েছিলেন ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের জন্য। পরবর্তী সময়ে আদালতের নির্দেশে পুনরায় ক্রিকেটে ফিরতে চলেছেন তিনি।

শান্তাকুমারন শ্রীসন্থ প্রত্যাবর্তনের পর কেরালার হয়ে ভালো পারফর্মও করেছেন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে। ৭৫ লক্ষ টাকা শ্রীসন্থের বেস প্রাইস। বাংলাদেশের তারকা শাকিব আল হাসানের‌ও প্রত্যাবর্তন ঘটেছে এই আইপিএলের নিলামে। নির্বাসনের জন্য বাংলাদেশি অলরাউন্ডার গত বছর আইপিএলে খেলেননি।

আগামী ১৮ ফেব্রুয়ারি আইপিএল ১৪-র নিলামের আসর বসবে চেন্নাইয়ে। এই নিলামে চোখ থাকবে শচীন-পুত্র অর্জুন তেন্ডুলকরের দিকে। অর্জুন প্রথম লাইমলাইটে আসেন মুম্বইয়ের বয়সভিত্তিক দলে খেলে। আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে। সদ্য শেষ হওয়া মুস্তাক আলিতে গ্রুপ পর্যায়ে অর্জুনের অভিষেকও হয়েছে মুম্বইয়ের সিনিয়র দলে। শেষ ম্যাচে খেলতে নেমে এই তরুণ বাঁ-হাতি পেসার একটা উইকেটও পেয়েছিলেন।

Tags

Related Articles

Close