নিউজবিনোদন

Arijit Singh: অরিজিৎ সম্পর্কে সোনু নিগম জানালেন চমকপ্রদ কথা, হঠাৎ কী বললেন তিনি?

অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ জনপ্রিয় গায়ক সোনু নিগম

Advertisement
Advertisement

গোটা বিশ্বেকে নিজের সুরের জাদুতে মাতিয়ে রেখেছেন অরিজিৎ সিং (Arijit Singh)। সম্প্রতি ‘মূক্তিপ্রাপ্ত ‘জাওয়ান’ ছবিতেও এই গায়কের গলায় ‘চালেয়া’ গানের রেশ কাটতে না কাটতে অরিজিতের আরো এক গান বাজার কাপাচ্ছে। গানটি হলো দশম অবতারের ‘বাউন্ডুলে ঘুড়ি’। এবার এই গায়কের প্রসংশায় পঞ্চমুখ হলেন আরেক স্বনামধন্য গায়ক সোনু নিগম। অরিজিৎ সম্পর্কে কী বললেন সোনু নিগম? চলুন প্রতিবেদন থেকে জেনে নিন।

সোনু নিগম বলিউডের অন্যতম সুরেলা কণ্ঠের অধিকারী। যার গান আজও ভক্তদের মনে জায়গা করে রয়েছে। সম্প্রতি এই গায়ক এক সাক্ষাৎকার দেওয়ার সময় অরিজিৎ সিং (Arijit Singh) সম্পর্কে মন্তব্য করেন। এই সাক্ষাৎকারে অরিজিৎকে নিয়ে প্রশ্ন করা হলে, সোনু নিগম জানান, অরিজিৎ যা পাচ্ছে তা সে ডিসার্ভ করে। অরিজিতে যে ক্যারিয়ারে আরো এগিয়ে যাবে তাও বলতে শোনা যায় গায়ক সোনু নিগমকে।

এই দিন সাক্ষাৎকারে সোনু নিগম বলেছেন, ‘অরিজিৎকে নিয়ে যদি বলতে হয় এ সব কিছুই ওর প্রাপ্য। এগুলো ওর পাওয়ার কথাই। ওর মতো এত ভালো গায়ক, বহুদিন পর ইন্ডাস্ট্রিতে এল। আমি থাকি বা না থাকি, ও সামনে এগোবেই। ক্যারিয়ারে আরও অনেক দূর যাবে অরিজিৎ।’ আরো জানা যায় যে, সৃজিত মুখার্জির একটি বাংলা ছবিতে অরিজিতের (Arijit Singh) সঙ্গে একটি হিন্দি গান করছেন তিনি। তবে সেই ছবি কিন্তু ‘দশম অবতার’ নয়।

যদিও ‘দশম অবতার’ ছবিতে অরিজিতের (Arijit Singh) কণ্ঠে গান রয়েছে। গানটির নাম ‘বাউন্ডুলে ঘুড়ি’, যে গান বেশ জনপ্রিয়তা পেয়েছে। অরিজিতের সঙ্গে শ্রেয়া ঘোষালকে কন্ঠ মেলাতে দেখা গিয়েছে এই গানে। পুজোর সময় মুক্তি পাবে সৃজিত মুখার্জি পরিচালিত এই ছবি। যেখানে অভিনয় করতে দেখা যাবে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বান ভট্টাচার্য সহ আরো অনেক তারকাকে।

Related Articles