নিউজভাইরাল ভিডিও

Viral Dance Video: বাউল গানের তালে যুবতীর নাচ দেখলে আশ্চর্য হবেন আপনিও

বাউল গানের ছন্দে যুবতীর অপরূপ নৃত্য অবাক করেছে নেট দুনিয়ার সকলকে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল প্রায় বিভিন্ন ধরনের নাচ গানের ভিডিও দেখতে পাওয়া যায়। দেশের মাটিতে হোক কিংবা বিদেশের মাটিতে ভারতীয় আঞ্চলিক নাচ গানের কদর কিন্তু সব জায়গায়। আবার আধুনিক গানকেও সমান কদর দেওয়া হয়। নেট দুনিয়াতে সবরকম নাচ গানের ভিডিও কিন্তু ব্যাপকভাবে ভাইরাল হয় এবং মানুষের নজর কাড়ে। নেট দুনিয়ার লোকেরা অপেক্ষা করে থাকে কখন নতুনত্ব কিছু দেখতে পারবে তার আশায়। সেরকমই একটা সুন্দর নাচের ভিডিও ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়াতে (Viral Dance Video)।

বিভিন্ন ধরনের কনটেন্টের মাঝে সাংস্কৃতিক নৃত্যের কোনো চমৎকার ভিডিও (Viral Dance Video) স্বাভাবিকভাবেই মানুষের মন জয় করে নেয় তাড়াতাড়ি। সোশ্যাল মিডিয়ার পর্দায় তার ঝলক বারবার উঠে এসেছে। অবসর সময়ে মানুষ সবসময়ই বিনোদন খোঁজে। সেই কারণে টেলিভিশন পর্দায় মানুষের মনোরঞ্জনের জন্য বিভিন্ন ধরনের সিরিয়াল চোখে পড়ে। কেউ আবার ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন।

বর্তমানে কিন্তু সোশ্যাল মিডিয়া হলো অবসর সময় কাটানোর সবথেকে বড় মাধ্যম। মানুষ অনেকটাই নির্ভর হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ওপর, তাই সেখানেও কনটেন্টের বিভিন্নতা চোখে পড়ে। প্রতিনিয়ত এত রকম ভিডিও সোশ্যাল মিডিয়ার পর্দায় চোখে পড়ে যে সেটা দেখতে দেখতে সময় কেটে যায়। তেমনই এক বাউল নাচের ভিডিও (Viral Dance Video) আশ্চর্য করেছে গোটা নেট দুনিয়াকে।

বহু প্রতিভাবান শিল্পী আছেন যারা মঞ্চের অভাবে নিজেদের প্রতিভাকে ফুটিয়ে তুলেছেন এই সোশ্যাল মিডিয়ার দ্বারা। তেমনই এক শিল্পীর প্রতিভা সবাইকে মুগ্ধ করেছে। সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নিজের প্রতিভাকে প্রকাশ করতে অর্থ লাগে না লাগে পরিশ্রম। পরিশ্রম এবং অদম্য ইচ্ছা দ্বারা যে কোন প্রতিভাকে সহজেই ফুটিয়ে তোলা যায় সোশ্যাল মিডিয়ার পর্দায়।

“কালো ভ্রমর” গানের সঙ্গে সুন্দর নেচে সবাইকে মুগ্ধ করেছেন এক যুবতী। তার নাচের ভিডিও নিমিষে এই ভাইরাল (Viral Dance Video) হয়েছে গোটা নেট দুনিয়াতে। সোনালী পাড়ের কালো শাড়িতে তাকে সত্যিই অপূর্ব লাগছিল। তার youtube চ্যানেলের নাম হলো রিম্পা। তার নাচের ভঙ্গিমায় তিনি যথেষ্ট প্রশংসা করিয়েছেন নেট দুনিয়া থেকে।

Related Articles