নিউজবিনোদন

Jawan ticket offer: ‘জাওয়ান’-এর টিকিটে বিশেষ ছাড়! একটি কিনলে একটি ফ্রি

ভক্তদের মধ্যে নতুন করে উত্তেজনা, 'জাওয়ান'-এর টিকিটে বিশেষ ছাড় ঘোষণা করলো শাহরুখ খান

Advertisement
Advertisement

গত ৭ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমা। অ্যাটলি পরিচালিত এই ছবিটি মাত্র তিন সপ্তাহের মধ্যে ১০০০ কোটির ঘরে পৌঁছেছে। এখনো ‘জাওয়ান’-এর ক্রেজ কমেনি। এবার ‘জাওয়ান’ নিয়ে বড় বড় অফার নিয়ে আসলেন শাহরুখ খান। ‘জওয়ানের’ টিকিটে মিলবে বিশেষ ছাড় (Jawan ticket offer)। একটি টিকিট কাটলে আরেকটি টিকিট পাওয়া যাবে ফ্রিতে। চলুন এ সম্পর্কে আরো বিস্তারিত জেনে নিন।

গত ২৮শে সেপ্টেম্বর থেকে ‘জওয়ান’-এর টিকিটে মিলছে উইকএন্ড অফার। একটি কিনলে একটি একদম ফ্রি। এই অফার পাওয়া যাবে অনলাইন টিকিট বুকিংয়ের ক্ষেত্রে। এক্ষেত্রে বুক মাই শো, পেটিএম মুভিস অ্যাপ থেকে টিকিট বুক করলে মিলবে এই ছাড়। গত বৃহস্পতিবার, শুক্রবার এবং আজ শনিবার পর্যন্ত এই ছাড় রয়েছে। এই অফারের (Jawan ticket offer) কথা প্রকাশ্যে আসতেই দেশ জুড়ে হৈ চৈ শুরু হয়েছে।

তিন সপ্তাহ পর আবার দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসতে এই দারুন অফার নিয়ে আসলো শাহরুখ খান। তাঁর ভক্তদের জন্যই এই বিশেষ অফার (Jawan ticket offer) তিনি ঘোষণা করেছেন। তথ্য অনুসারে, অনেক প্রেক্ষাগৃহে ‘জওয়ান’-এর টিকিট মূল্য অধিক হওয়ায়, অনেকেই এখনো ছবি দেখতে যেতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় সেই সব ভক্তদের সঙ্গে কথা বলেই তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় এই অফারের কথা ঘোষণা করেছেন। এবার একটি টিকিটের দাম দিয়ে দুজন সিনেমা দেখতে পারবে।

ভারত সহ আমেরিকা, ইউরোপ ইত্যাদি দেশের প্রায় ৭৬৫টি প্রেক্ষাগৃহে চলছে জাওয়ান। কদিন আগেই ছবিটি ১০০০ কোটির ব্যবসা করে ফেলেছে। মাত্র ১৮৪ দিনে ‘জাওয়ান’ ঘরে তুলেছে ১০২২ কোটি টাকা। যা ‘পাঠান’-এর রেকর্ডকেও ছাড়িয়ে গিয়েছে। এবার ‘জাওয়ান’-এর টিকিটে বিশেষ ছাড়ে এই ছবি নিয়ে নতুন করে ক্রেজ তৈরি হয়েছে। শেষ বেলায় এসে, এই অফারের (Jawan ticket offer) মধ্যে দিয়ে ছবির আয়কে যে আরো একবার বুস্ট করে নেওয়া হলো, তা বলাই যায়।

Related Articles