টেক নিউজনিউজ

মাত্র এক টাকা, নতুন বাইক কেনার আকর্ষণীয় অফার দিচ্ছে এই ব্যাংক

Advertisement
Advertisement

আর কিছুদিনই বাকি বাঙালির প্রিয় পুজোর। সারাবছর করোনার জন্য বাড়িতে বসে থাকলেও পুজো এলে মন উরু উরু করবে না তা কখনো হয়! তাই সোশ্যাল ডিসটেন্স মেনে ঘোরার জন্য অনেকেই এখন চাইছেন নিজস্ব একটা বাইক। কিন্তু স্বপ্ন থাকলেও বা সাধ্য কোথায়। কিন্তু এইবার সাধারন মানুষের কথা ভেবে নিয়ে আসা হয়েছে দূর্দান্ত অফার।

এই দুর্দান্ত অফারটি এনেছে ফেডারেল ব্যাংক। এর মাধ্যমে মাত্র এক টাকা দিয়ে বাইক কিনতে পারবেন আপনি। বাকি টাকায় ইএমআইতে পরে দিতে হবে।

মটোকর্প হন্ডা এবং টিভিএস এর যেকোনো বাইক এই স্কিমের আওতায় থাকছে। সারাদেশে 947 টি শোরুমে এই সুবিধা পাবেন আপনি। এছাড়াও অতিরিক্ত 5% ক্যাশব্যাক থাকছে এই অফারে।

এই স্কিমের সুবিধা জেনে নিন-

1) এই মুহূর্তে করোনা পরিস্থিতিতে ব্যাঙ্কে যেতে হবেনা, কোনোরকম ভীড়ে লাইন দেওয়ার ঝামেলা বা কোনোরকম সমস্যা ছাড়াই এই অনলাইনে এই স্কিমের সুবিধা পেতে পারেন।

2) ডেবিট কার্ডের মাধ্যমেই ইএমআই দেওয়া হবে।

3) ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে গ্রাহকরা নিজেদের ইচ্ছামত ৩, ৬, ৯, ১২ মাসের ইএমআই অপশন পছন্দ করতে পারবেন।
4) অতিরিক্ত কোনরকম প্রসেসিং ফি কাটা হবে না এই লোনের জন্য।
5) উপরন্তু হন্ডা মোটরসাইকেলের গ্রাহকরা 5% ক্যাশব্যাক পেতে পারেন।
তাহলে আর দেরী কিসের আজই বাড়িতে নিয়ে আসুন পছন্দের বাইকটি। এই পরিষেবা পেতে আপনি এসএমএস করুন 5676762 নম্বরে অথবা মিসকল দিতে পারেন 7812900900 নম্বরে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles