নিউজবিনোদন

Raj-Koushani relationship: রাজ-কৌশানির সম্পর্কের গুঞ্জন! মুখ খুললেন বনি সেনগুপ্ত

রাজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে কী বললেন কৌশানি? জেনে নিন

Advertisement
Advertisement

টলি পাড়ায় খুবই জনপ্রিয় তারকা জুটি বনি কৌশানি (Raj-Koushani relationship)। এই দুজনকে একসাথে দর্শক বেশ পছন্দ করে। তবে আজকাল তাঁরা অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় মনোযোগ দিয়েছেন। তবে হটাৎ করে অভিনয় ছেড়ে কেন প্রযোজনা সংস্থা খুলতে গেলেন? সে প্রশ্ন তৈরি হয়েছে একাধিক মানুষের মনে। সম্প্রতি সেই সব প্রশ্নের উত্তর দিলেন বনি ও কৌশানি।

সাংবাদিককে দেওয়া এক সাক্ষাৎকারে বনি জানিয়েছেন, প্রায় ১০ বছর ধরে অভিনয়ের সমাজে যুক্ত থাকলেও, তাকে টাইপকাস্ট করে রাখা হয়েছে। তাই দর্শক ভাবতে শুরু করেছে নির্দিষ্ট ছকের বাইরে গিয়ে বনি অভিনয় করতে পারবে না। এই তাই নিজেকে প্রমাণ করার জন্যই খুলেছেন নিজের প্রযোজনা সংস্থা। আসলে অভিনেতা জানান, এখনকার সময়ে প্রযোজকরা ঝুঁকি নিতে পছন্দ করে না। সে কারণে শিল্পীরা নিজেই হয়ে উঠছেন প্রযোজক (Raj-Koushani relationship)।

ইতিমধ্যে বনি কৌশানির (Raj-Koushani relationship) প্রযোজনা সংস্থা একটি ছবি মুক্তি করেছে। তার নাম ‘ডাল বাটি চুরমা’। যে ছবিটি বক্সঅফিসে সেভাবে ফলাফল করতে পারেনি। এরপরই শোনা যাচ্ছিল, বনি কৌশানি আর প্রযোজনা করবেন না। যদিও তা যে একেবারেই সত্য নয় পরিষ্কার করে দিলেন বনি নিজেই। এদিকে রাজ চক্রবর্তীর সঙ্গে বনির সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে, তিনি জানান রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ক ভালোই আছে।

অন্যদিকে, রাজ চক্রবর্তীর সঙ্গে কৌশানির সম্পর্কের (Raj-Koushani relationship) যে গুঞ্জন উঠেছে সে নিয়ে প্রসঙ্গে অভিনেত্রী কৌশানি জানান, “এই গুঞ্জন ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির সময় থেকেই ছিল। সম্প্রতি আবার প্রলয়ের সাকসেস পার্টিতে রাজদার সঙ্গে নেচছি বলে আবার রটেছে। সাকসেস পার্টিতে নাচব না!” কৌশানি ও রাজের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন তা নিয়ে বনি মাথা ঘামান না। আর কৌশানির সঙ্গে শুভশ্রীর সম্পর্কের তিক্ততা নিয়েও যে গুঞ্জন তা একেবারে ভুল বলে জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles