নিউজবিনোদন

Ritabhari Chakraborty: হ্যালোউইনের লুকে অভিনেত্রী ঋতাভরী! সঙ্গে ওটা কে?

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ঋতাভরীর হ্যালোউইন সাজ, কেমন লাগছে অভিনেত্রীকে?

Advertisement
Advertisement

গত ৩১শে অক্টোবর বিশ্বজুড়ে পালিত হলো হ্যালোউইন উৎসব। বহু মানুষ এই উৎসব পালন করলেন। বার গেলেন না টলি পাড়ার ঋতাভরী চক্রবর্তীও (Ritabhari Chakraborty)। হ্যালোউইন উপলক্ষ্যে অন্য রূপে ধরা দিলেন অভিনেত্রী। সামনে এলো সেই ছবি। এদিন কে ছিলেন অভিনেত্রীর সাথে? চলুন প্রতিবেদন থেকে জেনে নিন।

প্রতি বছর সারা বিশ্বজুড়ে পালিত হয় হ্যালোউইন উৎসব। মূলত এটি ইউরোপ ও আমেরিকার উৎসব। তবে বর্তমানে সারা বিশ্বের মানুষই এই উৎসবে অংশ গ্রহন করে থাকে। বাদ যায়না সেলিব্রেটিরাও।গত কয়েক বছর ধরেই সারা বিশ্বের মানুষ এই উৎসবে অংশ নিচ্ছেন। এশিয়ার বহু দেশে এই উৎসব পালন করা হয়। ভারতও রয়েছে এর মধ্যে (Ritabhari Chakraborty)।

হ্যালোউইন উৎসবের দিন মানুষ বিভিন্ন ভাবে সেজে থাকেন। কখনো ভূত পেত্নী আবার কখনো সুপারহিরো। কিংবা একদম অন্য রূপে সেজে উঠেন মানুষ। ভারতীয় তারকারাও এই বিশেষ উৎসবে বেশ মজা করেন। এবছরও বহু তারকা হ্যালোউইন উৎসবে নিজেদের সাজিয়ে তুলেছিলেন বিভিন্ন রূপে। এই তালিকায় রয়েছেন টলিউডের হট কুইন ঋতাভরী চক্রবর্তীও (Ritabhari Chakraborty)।

 

এদিন ঋতাভরীকে (Ritabhari Chakraborty) হ্যালোউইনের সাজে সেজে উঠতে দেখা গেল। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করলেন সেই ছবি। শেয়ার করা ছবিতে ক্যাপশন দিয়েছেন, ‘হ্যাপি হ্যালোউইন’। এই ছবিটি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হচ্ছে। এদিন অভিনেত্রী মাথায় গোলাপি পরচুলা, নীল রঙের মানানসই গাউন ও কপালে কাঁচ পাথর লাগিয়ে সাজিয়ে তুলেছেন নিজেকে। চারপাশে আলোর সাজে সজ্জিত রয়েছে। তবে শুধু অভিনেত্রী নয়, ছবির ফ্রেমে রয়েছেন অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীও। দিদি ও বোন দুজনেই হ্যালোউইনের লুকে নেটিজেনদের নজর কাড়ল।

Related Articles