দেশনিউজ

চলন্ত ট্রেনের সামনে ছোট ভাইকে ফেলে দিলো দাদা, দেখুন ভিডিও

বাচ্চাদের খেলার ছলে কখন যে দুর্ঘটনা ঘনিয়ে আসে তা বলা যায় না। দিব্যি দাদার সাথে খেলছিল দু বছরের বাচ্চা দুজনের মধ্যে চলছিল খুনসুটি কিন্তু আচমকা এক চলন্ত মালগাড়ির সামনে ছোট ভাইকে ফেলে দেয় দাদা। দুর্ঘটনা ঘটতে ঘটতে ভাগ্যের জোরে এবং মাল গাড়ি চালকের তৎপরতায় কোনক্রমে রক্ষা পায় বাচ্চাটি।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। জানা গেছে গত মঙ্গলবার দুপুর 2টো 33 মিনিটে আগ্রা নয়াদিল্লি রেল ট্র্যাক এর কাছে খেলছিল এই দুই ভাই। বল্লভগড় স্টেশন পার করে একটি মালগাড়ি আসার সময়ই হঠাৎ করে ভাইকে লাইনে ফেলে দেয় দাদাটি। এই ঘটনাটি চোখে পড়ে চালক দিওয়ান সিং ও সহকারী চালক অতুল আনন্দের। কোনোক্রমে ব্রেক কষেন তারা। ইঞ্জিন থেকে নেমে বাচ্চাটিকে উদ্ধার করতে সক্ষম হন।

ইতিমধ্যে সেই খবর আগ্রা ক্যান্টনমেন্ট স্টেশন এর সিনিয়র ইঞ্জিনিয়ারকে দেন চালকরা। বিষয়টি নিয়ে উত্তর মধ্য রেলের সিনিয়ার ডিসিএম এবং জনসংযোগ আধিকারিক সঞ্জীব শ্রীবাস্তব জানিয়েছেন যে চালকদের সহযোগিতায় বাচ্চাটিকে প্রানে বাঁচানো গেছে, না হলে মুহূর্তের মধ্যে বড় বিপদ ঘটে যেত। বাচ্চাটির মা’ও এই কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

ওখানে উপস্থিত স্থানীয়রা এই পুরো ঘটনাটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তারপরই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। চালকদের ভূয়ষী প্রশংসা করেছেন নেটিজেনরা।

Tags

Related Articles

Close