দেশনিউজবিনোদন
Trending

ওরা আমাকে খুন করে আত্মহত্যা প্রমাণ করবে, প্রধানমন্ত্রীকে টুইট অভিনেত্রী পায়েল ঘোষের

Advertisement

বলিউড যখন সরগরম মাদক যোগ নিয়ে তখনই বোমা ফাটিয়ে ছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনয় ছিলেন যৌন হেনস্থার অভিযোগ। এরই মাঝে অভিনেত্রী পায়েল ফের টুইট করে বসলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। কিন্তু প্রধানমন্ত্রীকে টুইট করে কি লিখলেন অভিনেত্রী ?

বেশ কিছুদিন আগেই বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বলিউডের নামী পরিচালক-প্রযোজক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে। অনুরাগ এপিসোড বেশ সরগরম সোশ্যাল মিডিয়ায়। আশ্চর্যজনকভাবে এই মামলায় তাপসী পান্নু, স্বরা ভাস্কর, টিসকা চোপড়া সহ বলিউডের একাধিক অভিনেত্রী অনুরাগের সমর্থনে মুখ খুলেছেন। গত ২২ সেপ্টেম্বর অনুরাগ কশ্যপের বিরুদ্ধে মুম্বইয়ের বর্সোভা থানায় বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী পায়েল। পায়েলের অভিযোগ মত পরিচালককে থানায় ডেকে জেরাও করা হয়। এইসবের মাঝেই গত ৭ অক্টোবর মহিলা কমিশনের আধিকারিক রেখা শর্মার সঙ্গে দেখা করেন অভিনেত্রী ৷

এইসবের মাঝেই শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পিএমও জাতীয় মহিলা কমিশনের অধ্যক্ষ রেখা শর্মাকে ট্যাগ করে একটি ট্যুইট করেন অভিনেত্রী পায়েল। টুইট করে অভিনেত্রী লেখেন, অভিনেত্রীর প্রাণ নাকি মাফিয়া গ্যাং-কেড়ে নিতে পারে ৷ শুধু তাই নয় এই মাফিয়া গ্যাং তাঁকে মেরেও ফেলতে পারে৷ আর মারার পরে সেটা আত্মহত্যা বলে প্রমাণ করার চেষ্টা করবে।

প্রসঙ্গত, এর আগেও পরিচালক-প্রযোজক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিযোগ তুলে টুইটারে অভিনেত্রী পায়েল লিখেছিলেন, অনুরাগ তাঁর সঙ্গে জোর জবরদস্তি করার চেষ্টা করেছিলেন। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জি জানান পায়েল, এবং দোষীর উপযুক্ত শাস্তি দাবি করে সাহায্য প্রার্থনা করেন।
যদিও অন্যদিকে অনুরাগকে জেরার পরে তার আইনজীবী প্রিয়াঙ্কা খিমানির মাধ্যমে জানিয়েছেন পায়েলের অভিযোগ সর্বস্ব মিথ্যা৷ দেশের আইন ব্যবস্থার উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে৷

Tags

Related Articles

Close