নিউজবিনোদন

Aditya and Ananya: জুটিয়ে প্রেম করছেন আদিত্য-অন্যনা! সামনে এলো ভিডিও

আদিত্য-অন্যনার প্রেমের গুঞ্জন এবার সত্যি হলো!

Advertisement
Advertisement

বলিউড নিয়ে ভক্তদের এক আলাদাই আগ্রহ থাকে। বলি তারকারা কী করছেন তার খুঁটিনাটি তথ্য জানতে চায় মানুষ। বিশেষ করে প্রিয় তারকার প্রেমের গল্প। বেশ কিছুদিন ধরেই এমনই দুই তারকার মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন শোনা যাচ্ছিল। এই দুই তারকা হলেন অভিনেত্রী অন্যনা পান্ডে এবং অভিনেতা আদিত্য রায় কাপুর (Aditya and Ananya)। এবার এই গুঞ্জনে ঘি ঢাললো ভাইরাল এক ভিডিও।

গত শুক্রবার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে আদিত্য রায় কাপুর ও অন্যনা পান্ডেকে (Aditya and Ananya) একসঙ্গে দেখা গিয়েছে। তাঁরা একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন ডিনার ডেটে। কালো পোশাকে দেখা গিয়েছে দুজনকে। ডিনার সেরে রেস্তোরাঁ থেকে বেরোনার সময় পাপারাজ্জিরা ক্যামেরা বন্দি করেছে এই যুগলকে।

 

এখানেই শেষ নয়। তারপর সোশ্যাল মিডিয়া জুড়ে আরো একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে স্পষ্ট ভাবে আদিত্য ও অন্যনাকে ডেট করতে দেখা গিয়েছে। এছাড়া ভিডিওতে দেখা যাচ্ছে আদিত্যের কাঁধে মাথা দিয়ে রয়েছেন অন্যনা (Aditya and Ananya)। আর আদিত্যের হাত জড়িয়ে আছেন। আর দুজনে এভাবেই কারো সঙ্গে হেসে হেসে কথা বলছিলেন।

 

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর আদিত্য-অন্যনার (Aditya and Ananya) সম্পর্ক নিয়ে আরো বেশি জলঘোলা শুরু হয়েছে। ভিডিওর কমেন্ট বক্স ভরে গিয়েছে নানা মন্তব্যে। এক নেটিজেন দুই তারকার হয়ে লিখেছেন, ‘ওঁদের জন্য খুব খারাপ লাগছে। কোনও গোপনীয়তা নেই! কেন ওঁদের ছেড়ে দেন না। সবকিছু প্রকাশ করে দেওয়ার প্রয়োজন নেই।’ অন্য আরেক জন তারকা লিখছেন, ‘উফ, একজনকে আঁকড়ে থাকা। কারণ অন্য কেউ কোনও বিষয়ই গুরুত্বপূর্ণ নয়! আমি আশা করি সমস্ত মেয়েরাই যেন এমন একজনকে পায়।’

Related Articles