বিনোদন

‘মা’ হচ্ছেন পূজা ব্যানার্জি, বেবি বাম্পের ছবি পোস্ট করে ভাইরাল মিষ্টি অভিনেত্রী

চলতি বছর বলি থেকে টলি কান পাতলেই শোনা যাচ্ছ সেলেবদের মা হওয়ার খবর।করোনা আবহে লকডাউনের মাঝেই কাউকে কিছু না জানিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই জাঁকজমকের সঙ্গে অভিনেত্রীর প্রথম সাধভক্ষণও হয়। নিশ্চয়ই বুঝতে অসুবিধা কে এই অভিনেত্রী? এখানে অভিনেত্রী পূজা ব্যানার্জির কথা বলা হচ্ছে। কিছুদিন আগে পর্যন্তও বেবি বাম্প স্পষ্ট না হলেও বর্তমানে এক্কেবারে স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প।

বর্তমানে নিউ ট্রেন্ড সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে মায়েরা তাদের বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করবে। যদিও আগেকার ধ্যান ধারণার মানুষরা আজও মনে করে বেবি বাম্প প্রকাশ্যে আনা মানে বাচ্চার নজর লাগা। তবে এইসব এখন ব্যাকডেটেড। ওসব কুসংস্কার কে তুড়ি মেরে উড়িয়ে বর্তমানে অভিনেত্রীরা অন্তঃসত্ত্বা হওয়ার পরেই বেবি বাম্প নিয়ে ছবি দিচ্ছে নেট দুনিয়ায়। আর এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী পূজা।

অনুষ্কা শর্মা, শুভশ্রী থেকে কোয়েল মল্লিক চলতি বছর কেউ কেউ ইতিমধ্যেই মা হয়ে গিয়েছেন আর কেউ কেউ মা হতে চলেছেন। এরা প্রত্যেকেই বেবি বাম্পের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। তাহলে আর বাদ যাবেন কেন অভিনেত্রী পূজা? তাই আর বিলম্ব না করে বেবি বাম্পের ছবি শেয়ার করলেন পূজা। যেখানে অভিনেত্রীর বেবি বাম্প এক্কেবারে স্পষ্ট।

বলে রাখি, ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই কুণাল বর্মা আর অভিনেত্রী পূজার প্রেমকাহিনি শুরু। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন পূজা-কুণাল।আর ২০২০ তে বিয়ে করার কথা ছিল। কিন্তু ওই মাঝখান থেকে বাঁধ সাধল করোনা। যার জেরে স্থগিত হয়ে গেল বিয়ের অনুষ্ঠান। এরপর এপ্রিলে লকডাউনের মাঝে চুপচাপ বিয়ের কাজটা সেরেই নেন। আর তারপরেই তাদের ঘরের ছোট্ট অতিথি আসার গুডনিউজটা দিয়ে দেন এই সেলেব জুটি। বর্তমানে হবু সন্তানের অপেক্ষায় অপেক্ষারত সলেব দম্পতি।

Tags

Related Articles

Close