বিনোদন

হাসপাতালের বেডে নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলেন অমিতাভ বচ্চন!

Advertisement
Advertisement

মৌমিতা সাহা: গত 12 জুলাই অর্থাৎ রবিবার কোভিড-19 টেস্টে করোনা পজেটিভ হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। কিছু পরে তার পুত্র অভিষেক বচ্চনও একই হাসপাতালে ভর্তি হন। প্রথমে ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার রিপোর্ট করোনা নেগেটিভ আসলেও, পরবর্তীতে কভিড-19’র দ্বিতীয় রিপোর্টে তাদের শরীরে করোনার মৃদু উপসর্গ লক্ষ করা যায়, যদিও তাদের হাসপাতলে ভর্তির প্রয়োজন হয়নি তারা বর্তমানে নিজের বাড়িতেই হোম কোয়ারান্টিনে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে জয়া বচ্চন এর রিপোর্ট নেগেটিভ আসে।

বর্তমানে ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের বিশেষ কড়া পর্যবেক্ষণ এর মধ্যেই হয়েছেন অভিনেতা বিগ বি। আর সেই হাসপাতালের বেডে থেকেই তিনি কখনো চিকিৎসকদের উদ্দেশ্যে প্রশংসা করে আবার কখনো জীবন দর্শনের সাথে পরিচয় করিয়ে টুইটারে বিভিন্ন লেখা পোস্ট করছেন। বিগ বি চিকিৎসকদের ওপর শ্রদ্ধা জানিয়ে লিখেছেন,”আদিম সাদা তাদের স্তর যুক্ত পোশাক; তারা নিবেদিত সেবা করায়, তারা ঈশ্বরের অবতার, ভোগান্তির সাথী, তাদের অহংকার টি মুছে ফেলে, আমাদের কাছে তারা যত্নে জড়িয়েছে, তারা মানবতার পতাকা উড়িয়েছে”।

তিনি টুইটে আরোও লিখেছেন,” যারা অন্যকে হিংসা করেন, যারা অন্যদের ঘৃণা করেন, যারা কখনোই কোন কিছুতে সন্তুষ্ট হতে পারেন না, যারা বদমেজাজী এবং মনের মধ্যে রাগ পুষে রাখেন, সন্দেহ বাতিকগ্রস্ত এবং যারা পরনির্ভরশীল অর্থাৎ অন্যের ওপর নির্ভর করে বাঁচেন- এই ৬ ধরনের মানুষ জীবনের সব সময় দুঃখের মধ্যে কাটান। কাজেই এমন মানুষদের থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করুন।”

অন্যদিকে হিমাচলে বিগ বি-এর আরোগ্য কামনায় তার ভক্তরা যোগ্য ,পূজা ,পাঠ, মৃত্যুঞ্জয় জপ , কোন কিছুই বাদ দিচ্ছে না। এরই মাঝে অমিতাভ বচ্চন টুইটে বলেন,” নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম”। এই মহামারী মারণ রোগের ভ্যাকসিন যেখানে এখনও অনাবিষ্কৃত, যেখানে শুধুমাত্র চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী রাই একমাত্র ভরসা, সেখানে তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে এই কঠিন সত্যের সঙ্গে মানিয়ে নিয়ে ঈশ্বরের স্মরণে যাওয়াই একমাত্র পথ বলে মনে করেছেন অভিনেতা ‘বিগ বি’।

হাসপাতালে সংবাদ সূত্রে জানা গিয়েছে, আমাদের প্রিয় বিগ বি চিকিৎসা ব্যবস্থায় ভালোই সাড়া দিচ্ছেন। দ্রুত সেরেও উঠছেন। কিন্তু বয়স(৭৭) বেশি হওয়ার দরুন দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। কারণ করোনা ছাড়াও অভিনেতার রয়েছে আরও একাধিক সমস্যা। তাই আরো বেশ কিছুদিন আমাদের প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন কে হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে থাকতে হবে এমনটাই জানা গিয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles