কলকাতানিউজরাজ্য

লকডাউনের মাঝেই কলকাতার রাস্তায় চলবে ট্যাক্সি! বিশেষ কারণে ছাড় দিলো প্রশাসন

Advertisement
Advertisement

করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। বন্ধ কলকারখানা থেকে শুরু করে সমস্ত যানবাহন। সারা দেশের সঙ্গে এইরাজ্যের কলকাতার শহরেও বন্ধ ছিল সমস্ত পরিষেবা। এবার ট্যাক্সি চালকদের জন্য খুশির খবর দিলো রাজ্য প্রশাসন। লকডাউনের মাঝেই রাস্তায় আবারও চলবে ট্যাক্সি। তবে তাতে কোনো যাত্রী বহন করা যাবে না। শুধুমাত্র মাল বহনের জন্য চালানো যাবে ট্যাক্সি। বৃহস্পতিবার রাজ্য প্রশাসনের তরফ থেকে ঘোষণা করা হয়েছে ট্যাক্সি ছাড়ের কথা।

লকডাউনের ফলে ঠিকমতো পাওয়া যাচ্ছে না মালবাহী গাড়ি, তাই পণ্য পরিবহনের ক্ষেত্রে খুব সমস্যাতে পড়তে হচ্ছে। এবার এই ট্যাক্সির মাধ্যমে দোকানে দোকানে পণ্য পরিবহন করা যাবে। তবে ট্যাক্সি চালানোর ক্ষেত্রে প্রশাসনের তরফ থেকে একটা নম্বর দেওয়া হবে। ট্যাক্সি নিতে হলে যোগাযোগ যোগাযোগ করতে হবে সেই নম্বরে। এর জন্য থাকবে ট্যাক্সিস্ট্যান্ড।

লকডাউনের পর থেকে কঠিন সমস্যায় পড়েছে ট্যাক্সি চালকরাও। রোজগারের রাস্তা পুরোপুরি বন্ধ। খুবই কষ্টে জীবনযাপন করছেন তারা। এই নতুন ঘোষণাতে তারা খুব খুশি হয়েছেন। হাসি ফুটেছে সবার মুখে। ট্যাক্সি চালানোর জন্য আবার প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে। যে কজন চালক আছেন তাদের লিস্ট তৈরী করা হচ্ছে বলে জানা গেছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles