নিউজরাজ্য

বছরের শুরুতেই বড়সড় বিপদের হাতছানি, অল্পের জন্য রক্ষা পেলেন বাবুল সুপ্রিয়

Advertisement
Advertisement

নতুন বছরের শুরুতেই বাবুল সুপ্রিয়ের অনুগামীদের জন্য একটা খারাপ খবর। বছরের প্রথম দিনেই একটি বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। জানা গেছে, গতকাল ঘটনাটি ঘটেছে জামুড়িয়ায়। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে ওঁর প্রধান সেক্রেটারির গাড়ি।

তথ্য সূত্রে জানা গেছে, আসানসোল থেকে কলকাতা আসার পথে জামুড়িয়া থানার অন্তর্গত সাতগ্রাম ফাটকের কাছে ২ নম্বর জাতীয় সড়কের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি বোলেরো গাড়ি সাইডলাইন দিয়ে প্রবেশ করার ফলেই ঘটে এই বিপত্তি। পাশ কাটিয়ে কোনোমতে বেরিয়ে যায় তাঁর গাড়ি।

তবে তাঁর গাড়ির পিছনেই ছিল তাঁর প্রধান সেক্রেটারি ধর্মেন্দ্র কৌশলের গাড়ি। সেই গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে বোলেরো গাড়িটির। দুর্ঘটনার জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত সেই গাড়িটি। গাড়িতে থাকা ২ জনের পায়ে আঘাত লাগে। পুলিশ পরে বোলেরো এবং তার চালককে আটক এবং বাজেয়াপ্ত করেছে৷ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে চালককে। এর পরেই বাবুল এবং তাঁর সহকারীরা দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি ছেড়ে দিয়ে অন্য গাড়িতে কলকাতার উদ্দেশ‍্যে রওনা দেন।

তিনি জানিয়েছেন, বাবুল সুপ্রিয়র কোনোরকম আঘাত লাগেনি। প্রত্যক্ষদর্শীদের কথায়, খুব বড় মাপের দুর্ঘটনা হতে পারত। ভাগ্যের সহায়তায় অল্পের জন্য বেঁচে যান বাবুল সুপ্রিয় ও অন্যান্য সহকারীরা।

Related Articles