নিউজবিনোদন

Parineeti Chopra: সিঁথিতে সিঁদুর, হাতে শাখা! র‍্যাম্পে হেঁটে তাক লাগলেন অভিনেত্রী পরিণীতি

বিয়ের পর এই প্রথম কোনো অনুষ্ঠানে যোগ দিলেন পরিণীতি চোপড়া

Advertisement
Advertisement

২৪শে সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। বিয়ের আগে দুজনকে এক সঙ্গে প্রথমবার দেখা গিয়েছিল বিমান বন্দরে। তবেই বিয়ের পর এই প্রথম শাঁখা সিঁদুরে প্রকাশ্যে আসলেন অভিনেত্রী পরিনীতি চোপড়া (Parineeti Chopra)। বিয়ের পর্ব শেষ, এবার কাজে মনোযোগ দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁকে এক অনুষ্ঠানে দেখা গেল। বিয়ের পর এই প্রথম কোনো অনুষ্ঠানে দেখা গেল অভিনেত্রীকে।

আসলে প্রসাধনী প্রতিষ্ঠান ল্যাকমি সম্প্রতি একটি
র‍্যাম্পের আয়োজন করেছিল। মুম্বাইয়ে অনুষ্ঠিত ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটতে দেখা গেল পরিণীতিকে (Parineeti Chopra)। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীর এই ছবি বেশ ভাইরাল হচ্ছে। তাঁকে পার্ল হোয়াইট শাড়িতে ও গলায় হীরের নেকলেস পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। হাতে শাঁখা ও মাথায় লাল সিঁদুর পরে একদম নব বধূ রূপে ধরা দিলেন অভিনেত্রী।

ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে উপস্থিত ছিলেন বলিউডের আরো অনেক অভিনেত্রী (Parineeti Chopra)। এদিন পরিণীতিকে দুই ডিজাইনারের সঙ্গে নাচ করতেও দেখা যায়। তিনি ফেবিনার শো স্টপার হিসেবে আলোকিত করেছিলেন মঞ্চ। এদিন পরিণীতির পরনে ছিল কুরবত কালেকশনের শাড়ি। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো, এই র‍্যাম্পে তামান্না ভাটিয়া, দিশা পাঠানি, জাহ্নবী কাপুরের উপস্থিতও ছিল নজর কারা।

প্রসঙ্গত, গত ২৪শে সেপ্টেম্বর সংসদ রাঘব চাড্ডার সঙ্গে ধুম ধাম করে বিবাহ সেরেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। রাজস্থানের উদয়পুরের প্যালেসে তাঁদের বিবাহ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। বিয়ের কারণে অভিনেত্রী বেশ কিছুদিন কাজের ছুটি নিয়েছিলেন। তবে এবার বিয়ে মিটেছে। ফলে কাজে ফেরার পালা। আর অভিনেত্রীর বিবাহ পরবর্তী অভিযান শুরু হলো এই র‍্যাম্পে হাঁটা দিয়ে।

Related Articles