বিনোদন

“বিয়ের পর স্বামী কবে মারা গেল?”, কুরুচিপূর্ণ মন্তব্যের কড়া জবাব দিলেন জনপ্রিয় গায়িকা ইমন

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া মানুষকে মূহুর্তে যেমন ভাইরাল করে, তেমনি সোশ্যাল মিডিয়ার কুফল ভোগ করতে হয় সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিদের‌ও। বিভিন্ন সময়ে বিভিন্ন ন‍্যক্কারজনক এবং কুরুচিপূর্ণ মন্তব্যের মুখোমুখি হতে হয় তাঁদের। ঠিক তেমনই ঘটনা ঘটলো রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী ইমন চক্রবর্তীর ক্ষেত্রে। দিন কয়েক আগেই তাঁর বিয়ে হয়েছে সংগীতশিল্পী তথা সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে।

ইমন বর্তমানে জি বাংলা সারেগামাপা-র বিচারক। তাই সারেগামাপা-র সেটের একটি ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ঘটনাটি বিয়ের পরে, কিন্তু সেই ছবিকে ঘিরে একদল নেট নাগরিক কুরুচিপূর্ণ মন্তব্য করেন। বিবাহিত হওয়া সত্ত্বেও কেন ইমন শাঁখা সিঁদুর পরেননি, এ নিয়ে তাঁরা মন্তব্য করেন।

বিয়ে হওয়ার পরে কি ইমনের স্বামী মারা গেছেন? তবে উনি শাঁখা সিঁদুর পরেননি কেন? এসব কুরুচিপূর্ণ কমেন্টের স্ক্রিনশট তুলে ইমন ক্যাপশন দেন, “এরা বেঁচে আছে কেন? নোংরামি সীমা ছাড়িয়ে যাচ্ছে। আমি ক্লান্ত এগুলো দেখে দেখে।” এর আগেও একবার ইমনের সঙ্গে ঘটেছিল এই ঘটনা। ৭ ফেব্রুয়ারি জঙ্গিপাড়া বই মেলার অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায়। সেখানেও তাঁর শাঁখা-সিঁদুর না পরা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের মুখোমুখি হতে হয় তাঁকে। তবে সেই মুহূর্তে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার, ত্বরিতা চট্টোপাধ্যায়, তৃণা সাহা, মিমি দত্ত এবং তাঁর অন্যান্য অনুরাগীরা।

দিন কয়েক আগেই দোসরা ফেব্রুয়ারি নীলাঞ্জনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইমন। তারপরেই বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে এই ধরনের মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে, যা অত্যন্ত অনভিপ্রেত। তবে ইমন নিজের মনের জোর হারাননি। বরং উপযুক্ত প্রতিবাদ করেছেন। আগামী ২৭ ফেব্রুয়ারি তাঁর বসন্ত উৎসবের আরেকটি অনুষ্ঠান রয়েছে মিরপাড়া পার্ক ময়দানে। সেই ছবিও শেয়ার করেছেন ইমন।

Related Articles