নিউজবিনোদন

Anirban Bhattacharya: আর ব্যোমকেশ চরিত্রে অভিনয় করবেন না অনির্বান, জানালেন নিজেই

দুর্গরহস্যের প্রচারে গিয়ে অকপট অনির্বান, আর ব্যোমকেশ রূপে দেখা যাবে না তাঁকে

Advertisement
Advertisement

সত্যান্বেষী ব্যোমকেশ বাঙালির অন্যতম জনপ্রিয় কাল্পনিক গোয়েন্দা। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বক্সিকে নিয়ে টলিউডে একাধিক সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ তৈরি হয়েছে। কখনো এই চরিত্রে আবির চ্যাটার্জিকে আবার কখনো অনির্বান ভট্টাচার্যকে দেখা গিয়েছে। অনেকের মনেই ব্যোমকেশ হিসাবে অনির্বান ভট্টাচার্য (Anirban Bhattacharya) এক আলাদাই জায়গা করে রয়েছে। সম্প্রতি দুর্গা রহস্য সিরিজেও তাঁকে ব্যোমকেশ হিসাবে দেখতে পাবেন দর্শক।

সৃজিত মুখার্জি পরিচালিত ‘দশম অবতার” মুক্তি পাবে আগামী ১৯শে অক্টোবর। পুজো উপলক্ষে মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবিতে অনির্বান ভট্টাচার্য (Anirban Bhattacharya) ছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্তকেও দেখা যাবে। এছাড়া ওই একই দিনে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অনির্বানের আরেকটি ছবি ‘দুর্গরহস্য’। এরই মাঝে একটি দুঃখের খবর উঠে আসলো অনির্বান ভক্তদের। আর ব্যোমকেশ চরিত্রে কাজ করবেন অনির্বান। জানিয়ে দিলেন তিনি নিজেই।

আগামী ১৯শে অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘দুর্গরহস্য’। তার আগেই চলছে জোর কদমে প্রচার। আর সেই প্রচারে গিয়েই অনির্বান (Anirban Bhattacharya) জানালেন, তিনি আর ব্যোমকেশ চরিত্রে অভিনয় করবেন না। যে কথা শুনে অনেক অনির্বান রূপে ব্যোমকেশ প্রেমির মন ভাঙলো। অনির্বান অকপট বলেন, “আমার সীমাবদ্ধতায় ব্যোমকেশ হয়ে যা যা কিছু দর্শকের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল, আমার মনে হয় তা আমি করেছি। আমার ভান্ডার শেষ।”

অভিনেতা অনির্বান ভট্টাচার্য (Anirban Bhattacharya) আরো বলেন, এই সিরিজে অভিনয় করার সময় তিনি অনুভব করছেন ব্যোমকেশ চরিত্রটির জন্য নতুন করে আর কিছু নিজের মধ্যে খুঁজে বের করতে পারছেন না অভিনেতা। তিনি এবার অন্য আরো এক অভিনেতাকে এই ব্যোমকেশ রূপে দেখতে চান। যিনি ব্যোমকেশের অচেনা দিক মানুষের সামনে নয় আসবেন।

Related Articles