নিউজবিনোদন

Jisshu Sengupta: আবার আসতে চলেছে ‘ডন ৩’! এই ছবিতে দেখা যাবে যীশু সেনগুপ্তকে

খুব শীঘ্রই শুরু হবে 'ডন ৩' ছবির শ্যুটিং, জানিয়েছেন ছবির প্রযোজক

Advertisement
Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সম্প্রতি সৃজিত মুখার্জি পরিচালিত ‘দশম অবতার’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে যীশুকে। বর্তমানে তিনি ভারতের অন্যতম একজন অভিনেতা। যিনি শুধু টলিউড নয়, বলিউড থেকে শুরু করে দক্ষিণী ছবিতেও কাজ করে চলেছেন। অনেক হিট ছবিতেও তাঁকে দেখা যাচ্ছে। এবার সূত্র মারফত জানা যাচ্ছে, আসন্ন ‘ডন ৩’ ছবিতেও দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্তকে।

প্রসঙ্গত, ২০০৬ সালে বক্সঅফিসে প্রথম মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিনেমাটি। ফারহান আক্তার পরিচালিত এই ছবিটি বক্সঅফিসে দারুণ হিট করে। এই ছবিটির দুর্দান্ত ছবির সাফল্যের পর ২০১১ সালে ‘ডন ২’ মুক্তি পায়। এই ছবিটিও বেশ সাফল্য লাভ করে। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনিত দুটি ছবিই দর্শক মনে দারুণ সাড়া ফেলেছিল। এবার এই ছবির তৃতীয় পর্ব ‘ডন ৩’ তৈরি নিয়ে আলোচনা চলছে (Jisshu Sengupta)।

২০১১ সালের পর আবার পরিচালক অভিনেতা ফারান আক্তার আনতে চলেছে ডন সিনেমার তৃতীয় সিরিজ ‘ডন ৩’। ছবিটি নিয়ে ইতিমধ্যে বলিউডের অন্দরে চর্চা শুরু হয়েছে। এই ছবির কাজ খুব শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজক রিতেশ সিদওয়ানী। খুব তাড়াতাড়ি ছবির স্ক্রিপ্টিং এর কাজ শুরু হবে (Jisshu Sengupta)।

তবে ‘ডন ৩’ তে শাহরুখ খানের বদলে দেখা যাবে অভিনেতা রণবীর সিংকে। এই ছবির একটি বিশেষ চরিত্রে যীশু সেনগুপ্তকেও (Jisshu Sengupta) দেখা যাবে বলে জানা যাচ্ছে। যদিও এ বিষয়ে অফিসিয়াল ভাবে এখনো কিছু জানানো হয়নি। অভিনেতা যীশু সেনগুপ্তের কাছ থেকেও কিছু জানা যায়নি র বিষয়ে। তবে অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি ফারান আক্তারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের একটি ছবিতে কাজ করবেন। তবে সে ছবি ‘ডন ৩’ কিনা তা স্পষ্ট নয়।

Related Articles