নিউজভাইরাল ভিডিও

Viral Video of Avatar: রাস্তায় স্কুটার চড়ছেন ‘অবতার’! ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল

'অবতার' গেটআপে ধরা দিল চারজন, ভিডিও দেখলে হাসতে বাধ্য

Advertisement
Advertisement

হলিউডের ‘অবতার’ ছবির কথা নিশ্চই মনে আছে। জেমস ক্যামেরন পরিচালিত এই ছবিটি বিশ্বজুড়ে চলছিল। হলিউডের এই ছবিটি দারুন হিট প্রমানিত হয়েছিল। এখনো বহু মানুষ এই ছবিটি দেখতে খুবই ভালোবাসেন। তবে সম্প্রতি এই অবতারকে রাস্তায় চলা ফেরা করতে দেখা গেল। বাইকে চড়ে অবতারকে যেতে দেখে চমকে গেল মানুষ জন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও (Viral Video of Avatar)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video of Avatar) হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে স্কুটারের করে যাচ্ছে অবতার। ভিডিও প্রকাশ্যে আসতেই তা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অবতারকে স্কুটার চালাতে দেখে মানুষের চোখ কপালে উঠেছে। আসলে কী ঘটেছে? কেন অবতারকে স্কুটার চালাতে দেখা গেল? চলুন বিস্তারিত জেনে নিন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে চারজন মানুষ স্কুটারের করে যাচ্ছে। আর এই চারজনকে অবতারের (Viral Video of Avatar) গেটআপে দেখা যাচ্ছে। এই স্কুটারের পিছন পিছন আসছিল এক বাইক। সেই বাইক থেকেই এই ভিডিওটি করা হয়েছে। জানা যাচ্ছে, এই ভিডিওটি ম‍্যাঙ্গালোর নামক এক ব্যক্তির।

 

সোশ্যাল মিডিয়ায় ম‍্যাঙ্গালোর নামক এক ইনস্ট্রগ্রাম আইডি থেকেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে যে অবতার দেখতে পাওয়া যাচ্ছে, তা একেবারেই সিনেমার অবতারের (Viral Video of Avatar) মতোই। শুধু অবতারের কানগুলো মানুষের ন্যায়। ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বেশ অবাক হয়েছেন। অনেকে আবার হেসে গড়াগড়িও খাচ্ছেন অবতার রূপে মানুষকে দেখে।

Related Articles