নিউজবিনোদনভাইরাল ভিডিও

Urfi Javed outfits: নতুন করে উদ্ভট সাজে ধরা দিলেন উরফি জাভেদ।

উরফি জাভেদের নতুন সাজ, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

Advertisement
Advertisement

‘ভুল ভুলাইয়া’ ছবির ছোটে পন্ডিতের কথা মনে আছে নিশ্চই? মনে রহাকবে নাই বা কেন। সারা শরীরের লাল রং মাখা, কানে গোঁজা ধূপ-এমন বেশে দেখা গিয়েছিল ছোটে পন্ডিতকে। ২০০৭ সালে মুক্তি প্রাপ্ত বলিউড ছবি ‘ভুল ভুলাইয়া’-তে ছোটে পন্ডিতের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা রাজপাল যাদভ। এবার এই ছোটে পন্ডিতের লুকে সেজে শিরোনামে উঠে আসলেন উরফি জাভেদ (Urfi Javed outfits)।

উরফি জাভেদ (Urfi Javed outfits) নামটার সঙ্গে কম বেশি অনেকেই পরিচিত। হিন্দি টেলিভিশনে অভিনয় করেন তিনি। তবে অভিনয়ের থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে তিনি বেশি চর্চায় থাকেন। তাঁর চর্চার উঠে আসার কারণ অদ্ভুত রকমের পোশাক ও সাজ। এবারে কানে ধূপ, গলায় মালা, মুখে লাল রং করে রাজপাল যাদবের মতো করে ছোটে পন্ডিত সাজলেন উরফি।

উরফি জাভেদ (Urfi Javed outfits) নিজেই নিজের সোশ্যাল মিডিয়া থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে থাকে এমন বেশে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে ধোতি প্যান্ট ও বডি হাগিং টিশার্ট। এই ভিডিও শেয়ার করে উরফি ক্যাপশনে লিখেছেন, “পানি! আশা করি সবার ভুল ভুলাইয়া সিনেমার ছোটে পণ্ডিতকে মনে আছে। অনেক কষ্টে হ্যালোউইন পার্টির জন্য সেজেছিলাম কিন্তু যেতে পারিনি তাই ভাবলাম এখানেই ভিডিও শেয়ার করি।”

 

সেই ভিডিও (Urfi Javed outfits) সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হচ্ছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে নানা সময়ে না না কান্ডকারখানা ঘটিয়ে থাকে। কখনো খোলা পোশাকে সামনে আসেন, আবার কখনো নাচের মাধ্যমে ভিডিও করে আপলোড করেন। তাঁর এই উদ্ভট কান্ড কারখানা লেগেই রয়েছে। এর কারণে তাঁকে বেশ ট্রোলিং এর মুখেও পড়তে হয়। যদিও এ সব বেশি পাত্তা দেন না তিনি। প্রতিবারেই নতুন নতুন উদ্ভট সাজে সামনে আসেন, এবারেও তাই।

Related Articles