নিউজবিনোদন

Actors injured in Shooting: অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান! শ্যুটিং চলাকালীন গুরুতর আঘাত পেয়েছেন এই সব তারকারা

শ্যুটিং সেটে একাধিক তারকা চোট পেয়েছেন, কে কে রয়েছেন তালিকায়? জেনে নিন

Advertisement
Advertisement

সিনেমার প্রত্যিকটি দৃশ‍্য যাতে দর্শকদের মন ছুঁয়ে যায় তার জন্য অনেক পরিশ্রম করেন কলাকুশলী থেকে নির্মাতারা। তবে অনেক সময় এমন দৃশ্য করতে গিয়ে বিপদের মুখেও পড়েন অভিনেতা অভিনেত্রীরা। বিশেষ করে অ্যাকশন দৃশ‍্যে অভিনয় করার সময় বলিউডের একাধিক তারকা গুরুতর আঘাত পেয়েছিলেন। তার মধ্যে এক তারকা মৃত্যুর মুখ থেকেও ফিরে এসেছেন। কোন কোন তারকা শ্যুটিং (Actors injured in Shooting) করতে গিয়ে চোট পেয়েছেন জেনে নিন।

১) অক্ষয় কুমার

‘খিলাড়িও কা খিলাড়ি’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যে ডব্লিউডব্লিউই খ্যাত রেসলার আন্ডারটেকারের সঙ্গে অ্যাকশন করতে গিয়ে পিঠে গুরুতর চোট (Actors injured in Shooting) লেগেছিল অক্ষয় কুমারের। আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে সুস্থ হয়েছিলেন তিনি।

২) বিবেক ওবেরয়

যুবা’ ছবির শ্যুটিং চলাকালীন সময়ে এই অভিনেতার পায়ের উপর দিয়ে বাইক চলে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন অভিনেতা। বেশ কয়েক মাস পর অভিনেতা সুস্থ হতে শুরু হয়েছিল ছবির কাজ।

৩) রণবীর সিং

‘লুটেরা’ ছবির শ্যুটিং চলাকালীন সময়ে (Actors injured in Shooting) পিঠে ও পায়ে বেশ ভালো রখম চোট পেয়েছিলেন অভিনেতা। এর দরুন তাঁকে বেডরেস্টেও থাকতে হয়েছিল বেশ কিছুদিন।

৪) অমিতাভ বচ্চন

‘কুলি’ ছবির শ্যুটিং চলাকালীন বুকে আঘাত লেগেছিল বিগ বি-র। সেটেই তিনি আঘাত পেয়ে সঙ্গে সঙ্গে অজ্ঞান হয়ে পড়েছিলেন। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

৫) শাহরুখ খান

বলিউড বাদশা একবার নয় বরং একাধিকবার শ্যুটিং সেটে আঘাত (Actors injured in Shooting) পেয়েছেন। প্রথমে ‘দুলহা মিল গ্যায়া’ ছবির শ্যুটিং চলাকালীন তাঁর বা কাঁধে আঘাত লেগেছিল। পরে ‘মাই নেম ইজ খান’-এর শ্যুটিংয়ের সময়ও একই কাঁধে দ্বিতীয়বার আঘাত লাগে। এছাড়া গেরুয়া গানের শ্যুটিং করার সময়-এও পাহাড় থেকে পড়ে যেতে যেতে বেঁচে ফিরেছেন অভিনেতা।

৬) হৃতিক রোশন

‘ব্যাং ব্যাং’ ছবির শ্যুটিং চলাকালীন মাথায় আঘাত পেয়েছিলেন অভিনেতা। এই কারণে তাঁকে ব্রেন সার্জারিও করতে হয়েছিল। এছাড়া ‘কৃষ ৩’-র শ্যুটিং সেটেও তিনি আঘাত পেয়েছিলেন।

৭) জন আব্রাহাম

‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’র শ্যুটিং (Actors injured in Shooting) করার সময় তাঁর ঘাড়ে বুলেট লেগেছিল। একটু জন্য তিনি বেঁচে গিয়েছেন। এখনো তাঁর ঘাড়ে বুলেটের দাগ রয়েছে।

Related Articles