নিউজবিনোদন

Nick-Priyanka: স্বামীকে আগলে রাখতে মরিয়া! নিককে কাছে রাখতে নতুন কায়দা প্রিয়াঙ্কার

দেওরের ডিভোর্সের পর থেকে স্বামীকে ছাড়ছেন না প্রিয়াঙ্কা, পৌঁছে গেলেন নিকের গানের কনসার্টেও

Advertisement
Advertisement

বেশ কিছুদিন ধরে খবরের শিরোনাম জুড়ে রয়েছেন জোনাস পরিবার। এর পিছনে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার (Nick-Priyanka) দেওর তথা নিক জোনাসের ভাই জো জোনাসের বিবাহ বিচ্ছেদ। কিছুদিন আগের স্ত্রী সোফি টার্নারের সঙ্গে ডিভোর্স হয়েছে তাঁর। এর জেরে জোনাস পরিবারের এখন অশান্তি! এই অবস্থায় আমেরিকায় গানের কনসার্টে ব্যাস্ত রয়েছে জোনাস ভাতৃদ্বয়। আর তাঁদের এই গানের কনসার্টে সঙ্গে সঙ্গে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ছোট্ট মেয়ে মালতী।

দেওর জো জোনাসের ডিভোর্সের পর কিছুতেই স্বামীকে এক ছাড়ছেন না প্রিয়াঙ্কা। যে কারণে সর্বদা তাঁকে স্বামীর সঙ্গে সঙ্গে ঘুরতে দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে বলে রাখা ভালো, জো জোনাসের স্ত্রী সোফিয়া তাঁর বিরুদ্ধে পরকীয়ার মামলা করে এবং তারপরই তাঁর থেকে ডিভোর্স নেই। আর দেওরের ডিভোর্সের পরিবারকে বেঁধে রাখতে মরিয়া প্রিয়াঙ্কা (Nick-Priyanka)। যে কারণে বোন পরিণীতির বিয়েতেও তাঁকে দেখা যায়নি।

কখনো নিক-প্রিয়াঙ্কাকে (Nick-Priyanka) ফার্ম হাউজে আবার কখনো সুইমিং পুল দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন দেওর জো জোনাসও। এবার নিক ও প্রিয়াঙ্কার একসঙ্গে ডিনার করার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যেখানে প্রিয়াঙ্কাকে কালো রঙের কোট পরে দেখা যাচ্ছে। এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এই ছবিতে দেখা গেল ডিনার সেরে স্ত্রীর হাত ধরে বের হচ্ছেন নিক।

সঙ্গে রয়েছেন নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) একমাত্র কন্যা মালতীও। এই ছবি পোস্ট হতেই অনেকে নানা মন্তব্য শুরু করেছেন। কেউ কেউ বলছেন, দেওর জো জোনাসের ডিভোর্সের পরই স্বামীকে কাঁধ ছাড়া করতে চাইছেন না প্রিয়াঙ্কা। অন্যদিকে আবার প্রিয়াঙ্কা বোনের বিয়েতেও আসেনি। সে নিয়েও কটাক্ষ করতেছাড়েনি নেটিজেনরা।

Related Articles