নিউজবিনোদন

Srabanti Chatterjee: ছেলে ও ছেলের প্রেমিকাকে নিয়ে বিদেশ গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! গুঞ্জন সর্বত্র

একাধিক বার চর্চায় থাকা অভিনেত্রী, আবার চর্চার কেন্দ্রবিন্দু ছেলের কারণে!

Advertisement
Advertisement

টলিউডের খুবই চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অভিনেত্রী কখন কি করছেন, কোথায় যাচ্ছেন সব বিষয়ে জানতে আগ্রহী থাকেন মানুষ। এই তো সম্প্রতি অভিনেত্রী বিদেশ ঘুরতে গিয়েছেন। সফর সঙ্গী হয়েছেন নিজের ছেলে ঝিনুক। কানাঘুষো শোনা যাচ্ছে, তাঁদের সঙ্গে নাকি রয়েছেন ছেলের একমাত্র বান্ধবী দামিনী ঘোষও। চলুন এ বিষয়ে আরো বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ছেলেকে নিয়ে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছেন। সেখানে নাকি উপস্থিত রয়েছেন ছেলে ঝুনিকের বন্ধু দামিনী ঘোষও। এমনটাই শোনা যাচ্ছে। আসলে এই জল্পনার সূত্রপাত হয়েছে দামিনীর পোস্ট করা কিছু ছবিকে ঘিরে। দামিনী কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা থেকে অনেকেই মনে করছেন তিনিও শ্রাবন্তী ও তাঁর ছেলের সঙ্গে বিদেশ গিয়েছেন। যদিও দামিনীর পোস্ট করা ছবিতে শ্রাবন্তীকে দেখা যায়নি।

গত বৃহস্পতিবার দামিনী ঘোষের জন্মদিন ছিল। ছেলের বান্ধবীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আসলে দামিনী ও ঝিনুকের প্রেম আজকের বিষয় নয়। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। আর এই সম্পর্ক সাপোর্টও করেন শ্রাবন্তী। ছেলের প্রেম নিয়ে এক প্রকার উদাসীন থাকেন শ্রাবন্তী। যদিও এতোটা উদাসীন থাকা ভালো নয় বলে জানিয়েছেন কেউ কেউ।

প্রসঙ্গত, বিয়ে প্রেম ইত্যাদি নিয়ে বার বারই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তাই আবার নতুন করে শ্রাবন্তী (Srabanti Chatterjee) সম্পর্কে জড়ালেন কিনা তা জানতে আগ্রহী থাকেন মানুষ। তবে এবার তিনি ছেলের কারণে চর্চায় উঠে এলেন। গুঞ্জন উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী ছেলে ও তাঁর প্রেমিকাকে নিয়ে বিদেশ ভ্রমণে গিয়েছেন। তার পর থেকেই যাবে জল্পনা শুরু হয়েছে। যদিও ছেলের প্রেমকে সাপোর্ট করেন তিনি।

Related Articles