নিউজবিনোদন

Sayantika Banerjee: সায়ন্তিকাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, শুটিং না করেই কলকাতা ফিরলেন

প্রযোজক মনিরুল ইসলামের জবাব দিলেন অভিনেতা জায়েদ খান

Advertisement
Advertisement

ছবির শুটিং শেষ না করেই কলকাতাই ফিরলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। কিছুদিন আগেই তিনি ‘ছায়াবাজ’ ছবির শুটিং করতে বাংলাদেশ গিয়েছিলেন। জায়েদ খানের সঙ্গে এই ছবিতে কাজ করছিলেন তিনি। তবে শুটিং করতে গিয়েই গন্ডগোল বাধে। শুটিং এর আট দিনের মাথায় কলকাতায় ফিরেছেন তিনি। এরপরই অভিনেত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বসলেন ‘ছায়াবাজ’ ছবির প্রযোজক মনিরুল ইসলাম।

সেপ্টেম্বর মাসের প্রথম দিকে ‘ছায়াবাজ’ ছবির শুটিং করতে বাংলাদেশ গিয়েছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। মাত্র ৮ দিন শুটিং করেই ফিরে আসেন তিনি। জানা যাচ্ছে, নৃত্য পরিচালক মাইকেল ও প্রযোজক মনিরুল ইসলামের সঙ্গে বচসা কারণে তিনি শুটিং না করেই ফিরে এসেছেন। অভিনেত্রীকে নানা ভাবে হেনস্থা করেছেন প্রযোজক। তবে এ বিষয়ে ছবির প্রযোজক মনিরুল ইসলাম, অভিনেতা জায়েদ খান ও অভিনেত্রী সায়ন্তিকাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন।

একসঙ্গে দীর্ঘদিন হোটেলে কাটিয়েছেন দুই তারকা। এমনটাই মন্তব্য করেছেন মনিরুল ইসলাম। তিনি বলেছেন, ‘‘গানের শুটিংয়ে পোশাক পরিবর্তন করার জন্য ২টোর সময় হোটেলে যান নায়ক-নায়িকা। ফিরে আসেন সন্ধ্যা ৬টায়। ড্রেস চেঞ্জ করতে চার ঘণ্টা সময় লাগে, এমনটি কখনও দেখিনি!’’ এত সময় ধরে দুজনে কি করছিলেন তা নিয়েও প্রশ্ন তোলেন ছবির প্রযোজক। এবার তা নিয়ে নিজের ও অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) এর সমর্থনে মুখ খুললেন অভিনেতা জায়েদ খানও।

সম্প্রতি জায়েদ খান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাদের খারাপ করে ঘোলা জলে মাছ ধরতে চাইছেন কেউ কেউ। অভিনেতার দাবি, লেদারের পোশাক আনতে হোটেলে গিয়েছিল, তবে সেখানে কোথাও পোশাক পাওয়া যায়নি। সেই কারণেই এত দেরি হয়েছে। এছাড়া প্রযোজকের সেদিনই পাওনা মিটিয়ে দেওয়ার কথা ছিল, তবে প্রযোজক মেটাননি। এই বিষয়টা ঢাকা দিতেই তাঁর চরিত্রে দাগ আনছেন বলে দাবি করেছেন অভিনেতা।

Related Articles