নিউজবিনোদন

Salman-Arijit: মিটতে চলেছে দূরত্ব! আবার কাছাকাছি সালমান ও অরিজিৎ সিং, অবাক অনুরাগীরা

দীর্ঘ বিবাদ মিটিয়ে আবার একসঙ্গে কাজ করতে চলেছে সালমান ও অরিজিৎ?

Advertisement
Advertisement

বলিউডের দুই জনপ্রিয় তারকা, প্রথম হলেন বলি অভিনেতা সালমান খান এবং দ্বিতীয় গানের রাজা অরিজিৎ সিং (Salman-Arijit)। দুজনেই দুজনের প্রতিভার দ্বারা সারা পৃথিবীব্যাপী সুপরিচিত। তবে জানেন কি? দুজনেই দুজনের চরম শত্রু ছিলেন এতদিন। এমনকি দুজন দুজনের সাথে কথাও বলতেন না বা কোনও কাজও করতেন না। তবে সম্প্রতি একটি খবর প্রকাশ্যে এসেছে। সূত্র মারফত জানা যাচ্ছে, সালমান ও অরিজিতের দীর্ঘ বিবাদ এবার মিটটে চলেছে। আর এই জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টকে ঘিরে। চলুন বিস্তারিত জানুন।

ঘটনার সূত্রপাত হয়েছিল ৯ বছর আগে। এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হচ্ছিল, সেখানেই উপস্থিত ছিলেন দুই তারকা (Salman-Arijit)। সঞ্চালনার ভূমিকায় ছিলেন সালমান খান এবং রীতেশ দেশমুখ। অনুষ্ঠানের এক পর্যায়ে পুরুস্কারের জন্য ডাকা হয়েছিল অরিজিৎ সিং। কিন্ত গায়ক সেখানে আসতে বেশ কিছুক্ষণ দেরি করেন।

এরপর মঞ্চে উপস্থিত হলে সালমান খান (Salman-Arijit) জিজ্ঞেস করেন, ‘তুমি কি ঘুমিয়ে পড়েছিলে?’ তার উত্তরে অরিজিৎ বলেন, ‘আপনারা সঞ্চালনায় এমন করছেন।’ এই নিয়ে শুরু হয় বিবাদ। সালমান খান কিছুটা রেগে গিয়ে মেজাজ হারিয়ে ফেলেন। এরপর দীর্ঘ ৯ বছর তাদের মধ্যে কোন সম্পর্ক ছিল না।

তবে এবার সালমান খানের (Salman-Arijit) গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট এ ডুকতে দেখা গেল অরিজিৎ সিংকে। সোশ্যাল মিডিয়ায় পোস্টটি ব্যাপক ভাইরাল হয়েছে। নেটবাসী জানতে প্রবল আগ্রহে রয়েছে, তবে কি এতদিন পরে সব ঝগড়ার অবসান হতে চললো? যদিও দুই তারকা এই বিষয়ে কিছুই বলেননি এখনো পর্যন্ত।

Related Articles