নিউজবিনোদন

Rakhi Sawant: তৈরি হবে রাখি সাওয়ান্তের বায়োপিক, রাখির চরিত্রে থাকবেন আলিয়া ভাট

নিজের বায়োপিকের জন্য কাকে বাছলেন রাখি সাওয়ান্ত

Advertisement
Advertisement

প্রায়শই নানা কারণের খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী রাখি সওয়ান্ত। কখনোই তিনি কোনো কথা ভেবে চিন্তে বলেন না। যে কারণে মাঝে মধ্যেই তাঁকে নানা ট্রোল হতে হয়। আর সম্প্রতি তিনি এমনই কিছু কথা বললেন, যা ঘিরে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে রাখি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি নিজের জীবনের উপর বায়োপিকে তৈরি করতে চলেছেন। তাঁর বায়োপিকে কে অভিনয় করবেন? কেই বা পরিচালনা করবেন? সেটাও নিজে স্থির করে ফেলেছেন অভিনেত্রী।

রাখির সাওয়ান্ত খুবই কঠোর পরিশ্রম করে বলিউডে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন। ৯০ দশকের অনেক আইটেম গানে তাঁকে দেখা গিয়েছে। একাধিক বার তাঁর প্রেমের সম্পর্ক ভেঙেছে। একাধিক বার ভেঙেছে বিয়েও। চলতি বছরেই তিনি আদিল দুরানীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে শিরোনামে উঠে এসেছিলেন। এরপর নিজেকে শুদ্ধ করতে ছুটে গিয়েছিলেন মক্কাতেও। এবার তিনি চান তাঁর জীবনের বর্ণময় ঘটনা পর্দায় তুলে ধরতে। সে জন্য নিজের বায়োপিক তৈরি করার কথা ভাবছেন অভিনেত্রী।

নিজের চরিত্রে অভিনয় করার জন্য তিনি প্রথমে রেখেছেন জনপ্রিয় আলিয়া ভাটকে। আলিয়া ছাড়াও রয়েছেন বিদ্যা বালান। ইতিমধ্যে এই সমস্ত অভিনেত্রীদের তাঁর বায়োপিকে কাজ করার জন্য প্রস্তাবও পাঠানো হয়েছে বলে দাবি করছেন রাখি। শুধু অভিনেতা অভিনেত্রী নয়, তিনি ছবির পরিচালকও ভেবে ফেলেছেন। বলিউড নয়, নিজের বায়োপিক নির্মাণের জন্য তিনি ভেবেছেন দক্ষিণী ছবির পরিচালক ঋষভ শেট্টিকে।

আর এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। অনেকেই অভিনেত্রীর এমন ইচ্ছাকে নিয়ে মশকরা করতে ছাড়েননি। নেটিজেনরা বলছেন, আলিয়া ভাট, বিদ্যা বালান এমনকি ঋষভকে নিয়ে কাজ করা ওতো সহজ নয়। এ বিষয়ে অনেক নেটিজেন কটাক্ষের সুরে অভিনেত্রীকে মানসিক চিকিৎসার পরামর্শ দিয়েছেন। তবে সত্যিই কী অভিনেত্রীর বায়োপিক তৈরি হবে, এ নিয়ে প্রশ্ন জেগেছে অনেকের মনে।

Related Articles