নিউজরাজনীতিরাজ্য

খেলা হবে, দেবের প্রচারে উদ্দাম নাচ তরুণীদের, রইল ভিডিও

চলচ্চিত্রের সুপারস্টার দেব নিজের রাজনৈতিক জীবন শুরু করেছেন বেশ কিছুদিন আগেই, এবার তিনি নামলেন তৃণমূল কংগ্রেসের হয়ে পুরুলিয়া জেলার ৩ প্রতিনিধির হয়ে প্রচারে। মূলত দেবকে এবার প্রথম দিকে খুব বেশি রাজনীতিতে সক্রিয় ভাবে না দেখা গেলেও বিধানসভা ভোট এগিয়ে আসার সাথে সাথেই অসহ্য গরম কে উপেক্ষা করে রাস্তায় নেমে পড়েছেন দলের হয়ে।

দেব দলের হয়ে প্রচারে পৌঁছে গেলেন সুদূর পুরুলিয়াতে, ঘুরে বেড়ালেন গ্রামের রাস্তায় রাস্তায়। বাংলা চলচ্চিত্র জগতে দেবের অনুরাগীর সংখ্যা অগুনতি। তাই দলের হয়ে যখনই দেব প্রচারে নেমেছে, রাস্তায় মানুষের ঢল দেখা গিয়েছে চোখে পড়ার মতন। আর এই দিন পুরুলিয়াতে ও দেখা গেল ঠিক তেমনই কিছু ছবি, হেলিকপ্টার থেকে তৃণমূল কংগ্রেস সাংসদ দেব নামার সাথে সাথেই তাকে সাদর অভ্যর্থনা জানালেন স্থানীয় এলাকাবাসী।

তৃণমূল কংগ্রেসের হয়ে এবার পুরুলিয়া রঘুনাথপুরে দাঁড়িয়েছেন হাজারী বাউরী, তার বিপক্ষে বিজেপির হয়ে উঠছেন বিবেকানন্দ বাউরী। সিপিএমের হয়ে গণেশ বাউরী দাঁড়িয়েছেন ওই কেন্দ্র থেকে। বাগমুন্ডি তে তৃণমূলের হয়ে লড়ছেন সুশান্ত মাহাতো, কংগ্রেসের হয়ে ওই কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন নেপাল মাহাতো। পাড়া বিধানসভার হয়ে তৃণমূলের প্রার্থী উমাপদ বাউরী বিজেপির প্রার্থী নদীয়ার চাঁদ বাউরী, সিপিআইএমের হয়ে ওই কেন্দ্র থেকে লড়ছেন স্বপন বাউড়ি আর এই তিন তৃণমূল কংগ্রেসের প্রার্থীর হয়ে এদিন প্রচারে বেরোলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম মুখ দীপক অধিকারী।

এদিন দেবের রোড শোতে দেখা যায় রাস্তা চার পাশে সবুজ সাদা গেরুয়া বেলুন দিয়ে সাজানো হয়েছে এবং মাইক বাজিয়ে চলছে খেলা হবে গান। স্বপ্নের নায়ক কে পেয়ে ওই গানে চুটিয়ে নাচতে দেখা গেল উপস্থিত বহু তরুণীকে।

হুডখোলা গাড়িতে দাড়িয়ে দেবও সবার উদ্দেশ্যে নাড়লেন হাত। এবং তিনি জানালেন একসময় তার রাজনীতিতে যোগ দেওয়ার পরে অনেকেই বলেছিলেন তাঁর ক্যারিয়ার শেষ হয়ে গেছে, তবে সেসব কথা কে ভুলতে প্রমাণিত করতে পেরেছেন তিনি, এবং দুটি দিকই একসাথে সামলে আজ যেসব নবগত তারকারা রাজনীতিতে ঢুকছে তাদের জন্য রোল মডেল হয়ে উঠতে পেরেছেন।

Tags

Related Articles

Close