নিউজরাজনীতিরাজ্য

“আমি কখনও প্রেমের প্রস্তাব পাইনি”, ভালোবাসা দিবসে আক্ষেপ অনুব্রতর

Advertisement
Advertisement

রাজ্য তৃণমূলের বিখ্যাত নেতা অনুব্রত মণ্ডল। বীরভূমের এই দাপুটে নেতার নামে রীতিমতো সবাই একঢোঁক জল বেশি হলেও খায়। তাঁর ‘খেলা হবে’ স্লোগান রীতিমতো জনপ্রিয়। শুধুমাত্র তৃণমূল নয়, এখন বিজেপি থেকে সিপিএম সবাই ব্যবহার করছে তাঁর ‘খেলা হবে’ স্লোগান। ইয়ং জেনারেশনের কাছেও রীতিমতো জনপ্রিয় তিনি।

সেই অনুব্রত কিনা বললেন, তিনি কখনও প্রেম প্রস্তাব পান নি। ভ্যালেন্টাইন্স ডের দিন নিজের দলীয় কর্মী এবং সমর্থকদের সামনে অনুব্রত মণ্ডল সরাসরি স্বীকার করলেন, এত বিখ্যাত হওয়া সত্ত্বেও তিনি কোনদিন প্রেম প্রস্তাব পাননি সরাসরি। যদিও তা নিয়ে তাঁর কোনো আক্ষেপ নেই বিশেষ একটা। তার পাশাপাশি নিজের সমস্ত কর্মীদের এবং অনুগামীদের ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালেন অনুব্রত।

অন্যদিকে জেলা প্রাইমারি স্কুল বোর্ডের চেয়ারম্যান প্রলয় নায়েক আশা কর্মীদের নিয়ে একটি সভায় ‘খেলা হবে’ স্লোগান দেন। সেই সভায় উপস্থিত ছিলেন অসিত মাল, চন্দ্রনাথ সিংহ, এবং অনুব্রত মণ্ডল সহ বিভিন্ন নেতারা। বিরোধী দলের পক্ষ থেকে বারবার অভিযোগ উঠেছে, তিনি একজন চেয়ারম্যান হয়ে কিভাবে সভা মঞ্চ থেকে রাজনৈতিক স্লোগান দেন।

তিনি এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও জানা গিয়েছে, রাজ্য শিক্ষা সেল নিয়ন্ত্রণ করেন তিনি। তাঁর কল্যাণে অন্যান্য দলের শিক্ষা সেল নির্মূল হয়ে গিয়েছে বলা চলে। কাজেই তিনি রাজনীতিতে রীতিমতো অ্যাক্টিভ। তাঁর মুখে রাজনৈতিক স্লোগান শোনাটা তাই খুবই স্বাভাবিক। অন্যদিকে অনুব্রত বলেন, “ভোটের আগে আমরা আজ আশা কর্মীদের সাথে সভা করেছি। এরপরে বাকিদের সাথেও সভা করবো। প্রাথমিক স্কুলের শিক্ষক, হাই স্কুলের শিক্ষক এমনকি কলেজের শিক্ষকদের সাথেও সভা করার পরিকল্পনা রয়েছে আমাদের।”

Related Articles