নিউজবিনোদন

Priyanka Chopra: প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, বিস্ফোরক অভিনেত্রী

'অন্তর্বাস খুলে দেখাও' পরিচালকের বিরুদ্বে চাঞ্চল্যকর অভিযোগে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া

Advertisement
Advertisement

বিশ্বজোড়া খ্যাতি সম্পন্ন একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। যিনি ৯০ দশকের অসংখ্য বলিউড ছবিতে কাজ করে দর্শক মন জয় করে নিয়েছেন। কাজ করেছেন হলিউডের ছবিতেও। বলিউডের ওয়েব সিরিজ, সিনেমাতেও জমিয়ে কাজ করে চলেছেন। তবে শুরুর দিকটা তাঁর খুব একটা ভালো ছিলো না। সম্প্রতি বলিউডের এক পরিচালকের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন নিক জোনাস ঘরণী প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার (Priyanka Chopra) বক্তব্য, এক ছবির শ্যুটিং চলাকালীন এক পরিচালক তাঁর অন্তর্বাস দেখতে চেয়েছিলেন। সময়টা ২০০২-০৩ সাল। তিনি একটি ছবিতে আন্ডারকভারের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। এই ছবিতে তাঁকে এই অমানবিক প্রস্তাব দেওয়া হয়েছিল। তাঁকে বলা হয়েছিল অন্তর্বাস পড়ে শ্যুটিং করতে হবে। পরিচালকের কথায় অন্তর্বাস পড়ে শ্যুটিং করলেই দর্শক তাঁকে দেখতে আসবে।

তবে অভিনেত্রী প্রিয়াঙ্কা (Priyanka Chopra) চেয়েছিলেন একাধিক পোশাক পরে অভিনয় করতে। তাঁকে করতে দেওয়া হয়নি। এমনকি অভিনেত্রীর স্টাইলিস্টকেও নির্দেশ দেওয়া হয়েছিল অভিনেত্রীকে অন্তর্বাস পড়ানোর জন্য। সম্প্রতি এই তিক্ত অভিজ্ঞতার কথাই তিনি শেয়ার করেছেন। অভিনেত্রী এ বিষয়ে বলেছেন, ‘ওই মুহূর্তটা খুব অমানবিক ছিল। মনে হয়েছিল, আমার শিল্পটা গুরুত্বপূর্ণ নয়, আমাকে কীভাবে ব্যবহার করা যাবে সেটাই জরুরি। আমি কী কাজ করতে পারি সেটা না।’

এই ঘটনার পর দুদিন শ্যুটিং করেই তিনি ছবি থেকে বেরিয়ে আসেন। তবে অভিনেত্রী (Priyanka Chopra) বাবার নির্দেশে দুদিনের খরচ বাবদ সমস্ত টাকা প্রযোজনা সংস্থাকে ফিরিয়ে দিয়েছিলেন। এমনন কি ছবির জন্য যে অগ্রীম নিয়েছিলেন সেই টাকাও ফিরিয়ে দেন তিনি। তবে ছবি নাম বা পরিচালকের নাম তিনি কোনোটাই প্রকাশ করেননি।

Related Articles