নিউজবিনোদন

Jeetu Kamal: “বাচ্চা বৌকে ভুলে গেলেন?’’ জিতু কামালের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে সমালোচনা

Jeetu Kamal: জিতু কামালের পোস্ট ঘিরে কটাক্ষ নেট জনতার

Advertisement
Advertisement

বাংলা সিনেমার জনপ্রিয় একজন অভিনেতা হলেন জিতু কামাল। সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করে তিনি জনপ্রিয়তার শিখরে উঠে এসেছেন। এর আগে তাঁকে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে এই অভিনেতা বেশ চর্চার মধ্যে রয়েছে। আর এই চর্চার কেন্দ্রবিন্দু অভিনেতার পোস্ট করা কিছু ছবি। এই ছবিকে ঘিরেই নানা জন নানা ভাবে কটাক্ষ করছেন অভিনেতাকে।

অভিনেতা জিতু কামাল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। প্রায়শই অভিনেতা নতুন নতুন ছবি থেকে শুরু করে ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। নিজের মেকআপ ভ্যানে থেকেও নানা রিলস বানিয়ে পোস্ট করেন তিনি। আজকাল তাঁকে শহরের রাস্তায় ফটোশুট করতে দেখা যাচ্ছে। আর সেই ফটো দিব্যি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। আর এই ছবিকে ঘিরেই নানা কটাক্ষের ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

বলে রাখি, গত বছরের পর থেকে অভিনেতার জীবনে অনেক পরিবর্তন এসেছে। নিজের স্ত্রী ও সন্তানদের থেকে আলাদা থাকতে শুরু করেছেন তিনি। হটাৎ করেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ করে নিয়েছেন তিনি। তারপর একদম অন্য ভাবে অন্য লুকে তাঁকে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর নতুন নতুন লুকের প্রচুর ছবি পোস্ট করা হয়েছে। তবে তাঁকে যতই কটাক্ষ করা হোক, সে সব দিকে একদমই কর্ণপাত করেননি অভিনেতা।

সম্প্রতি অভিনেতা সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন, সেখানেও তাঁকে সমালোচনায় পড়তে হয়েছে। অনেকেই সেই ছবিতে মন্তব্য করে লিখেছেন, ‘‘তা হলে কি বাচ্চা বৌকে ভুলে গেলেন?’’ আবার অন্য এক নেটিজেন লিখেছেন, ‘‘ডিভোর্সের কথা এত তাড়াতাড়ি ভুলে গেলেন?’’ তবে এই সব মন্তব্যের কোনো উত্তর মেলেনি অভিনেতার কাছ থেকে। তিনি নিজের মতো বেশ ব্যস্ত। কেননা সুপারস্টার জিতের নতুন ছবি ‘মানুষ’-এ দেখা যাবে তাঁকে। আর এ নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা।

Related Articles