বিনোদন

পুজোর আগেই নতুন ফ্যাশন, নতুন লুকে নজর কাড়লেন রানী’মা, ভাইরাল ছবি

মাঝে আর মাত্র কয়েকটা দিন তারপরেই বাঙালির সারা বছরের প্রতীক্ষা শেষ। মণ্ডপে মণ্ডপে পাড়ি দেবেন উমা। ইতিমধ্যেই শহরজুড়ে পুজো পুজো রব। জোর কদমে চলছে প্যান্ডেল তৈরির কাজ। পুজোর আগে বাঙালিরা নিজেদেরকে এক নতুনরূপে সাজাতে যায়। আর তার ব্যতিক্রম নয় আমাদের সকলের রাণীমাও। বুঝতে পারছেন নিশ্চয়ই রানী মা বলতে কার কথা বলা হচ্ছে। হ্যাঁ আপনারা যে রাণীমার কথা ভাবছেন তার কথাই বলা হচ্ছে। জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের রানী মা মানে দিতিপ্রিয়া। পুজোর আগেই পুজোর ফ্যাশন নিয়ে হাজির রানী মা মানে দিতিপ্রিয়া।

সবে মাত্র ১৮-এ পা দিয়েছেন আমাদের সবার প্রিয় রাণী মা। সম্প্রতি জন্মদিন পালন হয়েছে রানী’মা’র। তবে, আর রানী মায়ের অবতারের নয় এবার সংস্কারি রানী রাসমনির সাজপোশাক সাইডে রেখে ফ্যাশানে স্টেটমেন্টে ডুব দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া পুজো শুরু হয়ে গিয়েছে। পুজোর আগে নতুন ‘হেয়ারকাট’ এক্কেবারে নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

সম্প্রতি দিতিপ্রিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে লক্ষ্য করা যাচ্ছে অভিনেত্রীর নতুন হেয়ার কাট। মাঝে শীতে করে খোপার বদলে একেবারে নিউ ট্রেন্ডি কাট দিয়েছেন অভিনেত্রী। নিউ লুক’-র ছবি পোস্ট করে দিতিপ্রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘A little more kindness A little less judgement’। লুকটি বেশ মনে ধরেছে নেটিজেনদের। অভিনেত্রীর পোষ্টের নিচে অনেকেই কমেন্ট করেছেন।

যদিও রাণী রাসমণির সাদামাটা লুকে অভিনয় করা দিতিপ্রিয়া যে ফ্যাশন সম্পর্কে অত্যন্ত শৌখিন তা মাঝে মধ্যেই প্রমাণ দিয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি রানী রাসমনির সাজ পোশাক ছেড়ে অন্য পোশাকেও দর্শকরা যে তাকে দেখতে চায় তা বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন ছবি পোস্টিং- এ লাইক কমেন্টস এর সংখ্যা দেখে।

Tags

Related Articles

Close