বিনোদন

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে ঠোঁট কেটেছিল ‘মাধুরীর’, ভাইরাল উদ্দাম যৌনতার কাহিনী

বলিউডের এমন কিছু তারকা আছেন যারা রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের কাট বলার পরও উদ্দাম যৌনতায় মত্ত ছিলেন।

করোনা আবহে একের পর এক পুরানো বিনোদনমূলক ঘটনা প্রকাশ্যে আসছে। যা মানুষকে এই লকডাউনের মধ্যেও বেশ কিছুটা হলেও বিনোদন যোগাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে এইসব পুরানো ভিডিও, ছবি ভাইরাল হচ্ছে। বলিউডের কিছু সেলেবের কাহিনী শুনলে আপনি বেশ চমকে উঠবেন। বলিউডের এমন কিছু তারকা আছেন যারা রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের কাট বলার পরও উদ্দাম যৌনতায় একদম মত্ত ছিলেন। আর এই সব ঘটনাগুলি ফের ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

এবার দেখে নেওয়া যাক, সেরকমই কিছু কাহিনী-

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও অভিনেতা বিনোদ খান্না একটি ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় চুমু খেতে গিয়ে এতটাই বুদ হয়েছিলেন যে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন।

রণবীর কাপুর ও এলভিন শর্মা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়েই পরিচালকের কোনও বারণই তারা শোনেননি। এতটাই দৃশ্যের গভীরে তাঁরা ঢুকে গিয়েছিলেন।

টাইগার শ্রফ ও জ্যাকলিন ফার্নান্ডেজ ও শুটিং চলাকালীন নিজেদের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তারা একে অপরকে ক্যামেরার সামনে চুমু খাওয়ার সময় এতটাই বুঁদ হয়ে গিয়েছিলেন যে তাঁরা পরিচালকের কাট শোনেনি।

আরেকবার জ্যাকলিন ফার্নান্ডেজ সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে চুম্বনের দৃশ্যে পরিচালক কাট বলার পরও তারা কেউই চুম্বন থামাতে পারেননি।

জয়া প্রদা একবার দিলীপ তাহিল-র সাথে শুটিং-র সময় দিলীপ তাহিল এতটাই জোরে চেপে ধরেছিলেন জয়াকে, যে পরে এই কারণে তিনি মারও খেয়েছিলেন।

মাধুরী দীক্ষিত একটি ছবির শুটিংয়ের সময় ধর্ষণের শুটিং চলাকালীন নিজে এতটা ভয় পেয়েছিলেন যে তিনি তার অভিনেতা রঞ্জিতকে তার গায়ে স্পর্শ করতে বারণ করে দিয়েছিলেন।

বিনোদ খান্না ও ডিম্পল কাপাডিয়াও রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ের সময় এতটাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন যে ডিরেক্টর কাট বলার পরও বিনোদ খান্না তা শুনতে পাননি।

Tags

Related Articles

Close