নিউজবিনোদন

Parineeti Chopra: মালদ্বীপে মনোকিনিতে পরিণীতি! স্বামীকে ফেলে কার সঙ্গে গেলেন সেখানে?

কালো মনোকিনিতে সোশ্যাল মিডিয়ায় পারদ চড়িয়েছেন পরিণীতি

Advertisement
Advertisement

গত সেপ্টেম্বরেই বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। বিয়ের একমাস না কাটতে কাটতেই পাড়ি দিলেন মালদ্বীপ। তবে তার সফর সঙ্গী কিন্তু স্বামী নয়। স্বামীকে ফেলেই তিনি মালদ্বীপে গেলেন। শুধু তাই নয় কালো রঙের মনোকিনি পরে ইনস্ট্রগ্রামে ছবিও শেয়ার করলেন অভিনেত্রী। স্বামীকে ফেলে কার সঙ্গে তিনি মালদ্বীপে গেলেন? চলুন বিস্তারিত ভাবে জেনে নিন।

সেপ্টেম্বর মাসের শেষ দিকে আম আদমি পার্টির নেতা রাঘব চোপড়ার সঙ্গে চার হাত এক করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। রাজস্থানের উদয়পুর লেক প্যালেসে ধুম ধাম করে আয়োজিত হয়েছিল তাঁদের বিবাহ অনুষ্ঠান। বিয়ের একমাস পেরোতে না পেরোতে অভিনেত্রী পাড়ি দিলেন মালদ্বীপ। যদিও হানিমুনে যাননি অভিনেত্রী। তিনি গিয়েছেন বান্ধবীদের সঙ্গে মালদ্বীপে সময় কাটাতে।

অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) নিজের ইনস্ট্রগ্রাম স্টোরিতে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে কালো বিকিনি পরে দেখা গিয়েছে। সঙ্গে আরো একটি স্টোরিতে দেখা যায় হাতে ধরে রয়েছেন চায়ের কাপ। মধুচন্দ্রিমায় যাওয়ার পরিবর্তে অভিনেত্রী গিয়েছেন গার্লস ট্রিপে। সঙ্গে রয়েছেন তাঁর ননদ। আর সুইমিং পুলের মধ্যে পরিণীতির এই ছবি তুলে দিয়েছে তাঁর ননদই।

কালো বিকিনি পরে পরিণীতির (Parineeti Chopra) ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ উত্তেজনা তৈরি করেছে। এর দরুন নায়িকাকে ট্রোলও হতে হলো। এক নেটিজেন অভিনেত্রীকে কটাক্ষ করে লিখেছেন, “এতটা সংস্কারি না দেখালেও হত। আপনি তা নন। নয়তো কখনও এমন পোশাক পরতেন না”। তবে অনেকে অভিনেত্রীর পাশেও দাঁড়িয়েছেন। কেউ কেউ অভিনেত্রীকে সাপোর্ট করে লিখেছেন, “সি-বিচে কি শাড়ি পরে যাবে? যে জায়গায় যেই পোশাক। কাউকে পোশাকের নিরিখে বিচার করা মোটেও ভাল কাজ নয়।”

Related Articles