নিউজবিনোদন

Web Series Fatherhood: সকলের সামনে ভুলেও চালাবেন না এই সিরিজ! কারণ জানুন

বোল্ড দৃশ্যে ভরা এই সিরিজ তরুণ প্রজন্মের উন্মাদনার কারন

Advertisement
Advertisement

মহামারীর জেরে গোটা পৃথিবী যখন ঘর বন্ধী, মানুষের বিনোদনের একমাত্র উপায় হয়ে দাঁড়িয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম। মূলত করোনার সময় থেকেই ওটিপি প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা বাড়তে থাকে। আর এখন সিনেমা হলের থেকেও অধিক জনপ্রিয় হলো ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে ওয়েব সিরিজ (Web Series Fatherhood) থেকে শুরু করে সিনেমাও বাড়িতে বসেই দেখতে পারে মানুষ।

বাংলা, হিন্দি মিলয়ে ভারতে অসংখ্য ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে। তবে অনেক সময় ওটিটি থেকে সিরিজ দেখার জন্য প্রাইভেসি লাগাতে হয়। কারণ ওটিটি-র অনেক সিরিজ এমন রয়েছে যা খুবই বোল্ড। এই ধরণের সিরিজ বাড়িতে বসে ছোট কিংবা বড়দের সঙ্গে বসে দেখা যায় না। এই ধরনের শরীর খোলা সিরিজই (Web Series Fatherhood) আবার দর্শকদের বেশি আকর্ষন করছে। এ বিষয়ে এগিয়ে রয়েছে উল্লু ওটিটি প্ল্যাটফর্ম।

এক কথায় শরীর খোলা বা বোল্ড দৃশ্যগুলিকে এমন ভাবে মসলা দিয়ে সাজানো হয়েছে, যা দেখার জন্য উন্মাদ হয় যায় দর্শক। বিশেষ করে তরুণ প্রজন্ম। একবার এই সিরিজ যে দেখবে, বার বার তার দেখতে ইচ্ছা করবে এমন ভাবেই বানানো। তবে এই বোল্ড দৃশ্যের কারণেই এই সিরিজ (Web Series Fatherhood) আপনি বাড়ির সকলের সামনে চালিয়ে দেখতে পারবেন না। এর জন্য আলাদা ভাবে জায়গা খুঁজে নিতে হবে।

উল্লু ওটিটি প্ল্যাটফর্মর এমনই একটি সিরিজ হলো ‘ফাদার হুড’ (Web Series Fatherhood)। এই সিরিজে খুবই বোল্ড দৃশ্য রয়েছে। এই সিরিজের গল্পে দেখানো হয়েছে এক ছেলে ঠিক ভাবে শারীরিক সম্পর্ক করতে পারে নাম। তাই তার বাবা নিশাকে বাড়িতে আনে। পরবর্তীতে নিশা বাবা ও ছেলে দুজনকেই সম্পর্কে জড়িয়ে নেয়। এই সিরিজে দেখা গিয়েছে খুশি মুখার্জি, নায়না মাথুর, আলম খান, কামাল সিং সহ আরো অনেক কলাকুশলীদের।

Related Articles