বিনোদন
Trending

সুরের রানী লতা মঙ্গেশকরের বাড়ি সিল করে দিল বিএমসি

যত দিন বাড়ছে ততই আতঙ্ক বাড়াচ্ছে অদৃশ্য ভাইরাস করোনা। চোখে দেখা না গেলেও এই ভাইরাস কতটা ভয়ঙ্কর এত দিনে তা টের পেয়ে গেছে সকলে। ইতিমধ্যেই বলিউডের অন্দরমহলে হানা দিয়েছে করোনা। আর এবার করোনা থাবা বসালো সঙ্গীত মহলেও। করোনা আতঙ্কে এবার সিল করা হলো সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের বাড়ি।

দমকা হাওয়ার মতো উড়ে এসে দেশজুড়ে জাঁকিয়ে বসেছে অজানা এই ভাইরাস। এই ভাইরাসের আতঙ্কে দেওয়ালে পিঠ ঠেকে গেছে সাধারণ মানুষের। শুধু সাধারণ মানুষ কেন এই ভাইরাস থেকে ছাড় পাচ্ছে না সেলেব থেকে রাজনীতিবিদরাও। সূত্রের খবর, সম্প্রতি বিএমসি-র তরফ থেকে সিল করা হল লতা মঙ্গেশকরের বাড়ি৷ করোনা থেকে বাঁচতেই সিল করা হয়েছে লতার ‘প্রভুকুঞ্জ’ এমনটাই মনে করা হচ্ছে।

তবে অন্যদিকে লতা মঙ্গেশকর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা সবাই সুস্থ আছে। সবাইকে অনুরোধ জানিয়েছেন তারা কোনওরকম গুজব না রটাতে, গুজবে কান না দিতে। আর একেবারেই সচেতনতার জন্য সিল করা হয়েছে বাড়ি।

মঙ্গেশকর পরিবারের তরফে আরও বলা হয়েছে, করোনার থেকে বাঁচতে আগে ভাগেই সাবধানতা নেওয়া হয়েছে। কারণ আমাদের পরিবারে সদস্যরা বেসিরভাগই সিনিয়র সিটিজেন ৷ তাঁদের বয়স হয়েছে। সেই এই কারণেই বিএমসি-র পক্ষ থেকে বাড়ি সিল করা হয়েছে ৷ উল্লেখ্য, কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বচ্চন পরিবার। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা ৷ যদি এখন প্রত্যেকেই তারা ভালো আছে।

Tags

Related Articles

Close