নিউজবিনোদন

Kar kache koi moner kotha: ছেলে অসুস্থ বলেই বৌমাকে নাচতে দিলনা মধুবালা, দেখুন জমজমাট এপিসোড

পরাগের অ্যাক্সিডেন্ট কি ভেঙে দেবে শিমুলের স্বপ্ন? নাকি সত্যি বেরিয়ে আসবে সামনে?

Advertisement
Advertisement

ইতিমধ্যেই জি বাংলা চ্যানেলে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে “কার কাছে কই মনের কথা” (Kar kache koi moner kotha) সিরিয়ালটি। এই সপ্তাহে টিআরপির দৌড়ে সিরিয়ালটি দখল করে নিয়েছে চতুর্থ স্থান। নায়িকা শিমুল চরিত্রে সিরিয়ালে দেখা যাচ্ছে মানালি দেকে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করছেন দ্রোন মুখোপাধ্যায়। যত দিন যাচ্ছে সিরিয়ালটির জনপ্রিয়তা ততই বৃদ্ধি পাচ্ছে।

সিরিয়ালে (Kar kache koi moner kotha)আমরা দেখতে পাই শ্বশুরবাড়িতে তার প্রতি হওয়া সমস্ত অত্যাচারের প্রতিবাদ করেছে শিমুল এবং প্রতিমুহূর্তে রুখে দাঁড়িয়েছে অন্যায়ের বিরুদ্ধে। ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে শিমুলের বারবারন্ত মেনে নিতে পারছে না পরাগ, পলাশ এবং পলাশের হবু স্ত্রী প্রতীক্ষা। তাদের জীবনে শিমুল যেন কাঁটার মত, তাই সেই কাঁটাকে উপড়ে ফেলার সম্পূর্ণ চেষ্টা করছে তারা।

সিরিয়ালে (Kar kache koi moner kotha) দেখা গেছে কিভাবে প্রতীক্ষা তার হবু শাশুড়ি মাধুবালার কাছে এসে শিমুলের নামে যা নয় তাই বলতে শুরু করে। ঠিক সেই সময় শিমুল প্রতীক্ষার করা সমস্ত কান্ড তার শাশুড়ির সামনে বলতে শুরু করে। কিভাবে অনুলেখাকে কাজে লাগিয়ে শতদ্রুকে এই বাড়িতে পাঠানো হয় সমস্ত কথাই ফাঁস করে দেয় সে।

শিমুলের ক্ষতি করার জন্য তারা তিনজনে মিলে প্ল্যান কষতে থাকে। শিমুলের ক্ষতি করাই তাদের মূল উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে। সিরিয়ালে (Kar kache koi moner kotha) আমরা দেখতে পাব কিভাবে তিনজনে মিলে প্ল্যান করে শিমুলের নাচের প্রোগ্রামে যাওয়া আটকানোর চেষ্টা করে। ফাংশনে যাওয়ার আগেই পরাগের এক কলিগ ফোন করে পরাগের অ্যাক্সিডেন্টের কথা শিমুলকে জানায়। যাতে শিমুল ঠিক সময়ে অনুষ্ঠানে যেতে না পারে এবং ডিএম ম্যামের কাছে তার ফেসলস হয়ে যায়।

ধারাবাহিকটির আগামী পর্বে দেখা যাবে সবাই যখন রেডি হয়েছে অনুষ্ঠানে যাবে বলে ঠিক সেই সময় পরাগের এক কলিগ ফোন করে পরাগের অ্যাক্সিডেন্টের কথা বলে এবং আরো বলে সে এখন হসপিটালে ভর্তি। শিমুলের শাশুড়ি তখন তাকে বলে তার নাচ করতে যাওয়াটা পরাগ কোনোভাবেই মেনে নিতে পারিনি তাই আজ এরকম অবস্থা। এক নিমেষে কি গুঁড়িয়ে যাবে শিমুলের স্বপ্ন? শিমুল আদৌ কি পারবে এই ষড়যন্ত্রের পর্দা ফাঁস করতে নাকি ছোট মানসিকতার শিকার হবে সে? সিরিয়ালে এখন শুধুমাত্র সেটা দেখারই অপেক্ষা।

Related Articles