নিউজরাশিফল

Venus Transit: শুক্রের সিংহ রাশিতে গোচর! ১২টি রাশির উপর কী প্রভাব পড়বে? জেনে নিন

শুক্রের রাশি পরিবর্তনের কারণে অনেক রাশির জাতক জাতিকাদের অর্থ আগমন, চাকরি লাভ ঘটবে

Advertisement
Advertisement

গত ২রা অক্টোবর কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করেছে শুক্র গ্রহ। আগামী ৩২ দিন পর্যন্ত সিংহ রাশিতে থাকবে শুক্র গ্রহ। ৩রা নভেম্বর সিংহ থেকে কন্যা রাশিতে গমন করবে শুক্র গ্রহ (Venus Transit)। জ্যোতিষ অনুযায়ী, শুক্রের সিংহ রাশিতে প্রবেশ ১২টি রাশির জীবনে বিশেষ প্রভাব ফেলবে। কোন রাশির ক্ষেত্রে কী প্রভাব পড়বে জেনে নিন-

মেষ রাশি

শুক্রের গোচরে (Venus Transit) পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তির জন্য শুভ সময় আসতে চলেছে। প্রেম ভালো থাকবে। চাকরির জন্য বিদেশে যেতে হতে পারে। হটাৎ করে সিন্ধান্ত না নেওয়া ভালো।

বৃষ রাশি

এই মাসে মোটা টাকা উপার্জন হবে। জমি কেনার কাজ মিটবে। চাকরিরজীবীদের জন্য ভালো সময়। কাজের মানুষের কাছ থেকে খুশির খবর পাবেন। সমাজে মান বাড়বে।

​মিথুন রাশি

শুক্রের সিংহ রাশিতে প্রবেশ প্রেমের ক্ষেত্রে ভালো ফল দেবে। টাকা খরচ হবে। ব্যবসার পরিকল্পনা গোপন রাখা ভালো। ব্যবসা থেকে লাভ আসবে। সম্পত্তি কেনার জন্য বিনিয়োগ করতে পারেন।

​কর্কট রাশি

শুক্রের রাশি পরিবর্তন (Venus Transit) এই রাশির জাতক জাতিকাদের আর্থিক ভাবে লাভবান করবে। চাকরিজীবীদের আয় বাড়বে। শত্রুর থেকে সতর্ক থাকবেন। আইনি মামলায় জড়াতে পারেন। ডান চোখে সমস্যা দেখা দেবে।

​সিংহ রাশি

এই মাসে কাজের পরিধি বাড়বে। নতুন চাকরির সুযোগ আসতে পারে। জীবন আনন্দ ময় থাকবে। শত্রু কোনো ক্ষতি করতে পারবে না।

​কন্যা রাশি

এই রাশির জাতকদের ভ্রমনের পরিকল্পনা থাকবে। শেয়ার বাজারে লাভ আসবে। বিদেশ থেকে সুখবর আসবে। অর্থ ধার দেবেন না। সম্পর্ক মজবুত হবে।

তুলা রাশি

শুক্রের গমনে (Venus Transit) প্রেমের সম্পর্ক তৈরি হবে। বিবাহের যোগ রয়েছে। কেরিয়ারের জন্য মোক্ষম সময়। নিজের ইচ্ছা পূরণ হবে।

​বৃশ্চিক রাশি

এই মাসে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। ব্যবসায় লাভ দেখা যাবে। কাজের চাপে ভুল হতে পারে। নতুন করে কাজের যোগাযোগ আসবে। কাছের মানুষের কাছ থেকে সাহায্য পাবেন।

​ধনু রাশি

শুক্রের গোচরে ধনু রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব পড়বে। যে কোন কাজে সফল হবেন। ধার দেওয়া টাকা ফিরে পাবেন না। ব্যবসার ক্ষেত্রে পরিকল্পনা গোপন রাখুন। এই মাসে স্বাস্থ্য ভালো থাকবে।

​মকর রাশি

এই মাসে কেরিয়ারে বাধা আসতে পারে। কঠিন সমস্যার সম্মুখীন হতে পারেন। সমাজে সম্মান লাভ ঘটবে।

​কুম্ভ রাশি

শুক্রের গোচরে ক্যারিয়ারে দিশা খুলবে। আই ভালো হবে। দাম্পত্য জীবন সুখের হবে। বিদেশ যাত্রা হতে পারে।

​মীন রাশি

শুক্রের গোচরে (Venus Transit) আর অপেক্ষা ব্যয় বেশি হবে। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। নতুন কোন সুযোগ আসতে পারে। ক্যারিয়ারের জন্য উত্তম সময়।

Related Articles