Featuredনিউজ

Sana Ganguly job: পড়াশোনার পাশাপাশি চাকরি করছেন সানা! বেতন শুনলে চমকে যাবেন

অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করেছে, এবার মাস্টার্স করবে সানা- জানালেন সৌরভ গাঙ্গুলি

Advertisement
Advertisement

প্রত্যেকটি মেয়েই তার বাবার কাছে রাজ কন্যা। সানা গাঙ্গুলিও (Sana Ganguly job) তাঁর বাবা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির রাজ কন্যা। খুবই আদরের তিনি। বর্তমানে তিনি বিদেশে রয়েছে পড়াশোনার জন্য। কিছুদিন আগেই তিনি ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিত স্নাতক সম্পন্ন করেছেন। এবার তিনি মাস্টার্স করবেন। এবারের পুজোতে আসছেন না কলকাতা। জানা যাচ্ছে, পড়াশোনার পাশাপাশি চাকরিও করছে সানা।

২০২০ সালে লন্ডনে পাড়ি দিয়েছিলেন সৌরভ কন্যা সানা (Sana Ganguly job)। করোনা মহামারীর সময়ই সানাকে পড়াশোনার জন্য যেতে হয়েছিল বিদেশ। তবে করোনা পরিস্থিতির জন্য সানার সঙ্গে অনেকটা দিন লন্ডনেই ছিলেন সানার মা ডোনা গাঙ্গুলি। প্রসঙ্গত, সানা গাঙ্গুলি কলকাতার লোরেটো স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন। যেখানে তাঁর প্রাপ্ত নম্বর ছিল ৯৮ শতাংশ।

সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায় এক সাংবাদিক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ও একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় কাজ করছে এখন। সানাকে চাকরি করতে দেখে আমার একটু অবাকই লাগে। যদিও এরপর ও মাস্টার্স করবে।’ বর্তমানে স্নাতক সম্পন্ন করে কনসাল্টিং ফার্ম ডেলোয়েটে কাজ করছেন সানা গাঙ্গুলি (Sana Ganguly job) । এখানে চাকরি করে তিনি মাসে ১ লক্ষ ৯৪ হাজার টাকা আয় করছেন প্রতি মাসে।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী নভেম্বর মাসে সানার (Sana Ganguly job) জন্মদিন। তবে জন্মদিন উপলক্ষে এবারে সানা বাড়িতে আসতে পারবেন না। তাই আগেই মেয়েকে জন্মদিনের উপহার পাঠিয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। এছাড়া কিছুদিন আগে ডটার্স ডের দিন সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে বাংলার মহারাজ লেখেন, ‘দুনিয়ার সব থেকে সুন্দর জিনিস.. হ্যাপি ডটার্স ডে। তুমি ভাবতেও পারবে না তোমায় কতটা ভালবাসি।’

Related Articles