নিউজবিনোদন

Viral Ranu Mondal: যুবতী রানাঘাটের রানু মন্ডল! রূপ দেখলে আপনিও চমকে যাবেন

বয়স্ক রানু মন্ডল হয়ে উঠলো রূপসী! কীভাবে? জানুন

Advertisement
Advertisement

রানু মন্ডলকে (Viral Ranu Mondal) মনে আছে? নিশ্চই মনে থাকবে। একসময় সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তিনিই ছিলেন। রানাঘাটের রানু রেল স্টেশনে বসে গান গেয়ে গেয়ে ভিক্ষা করতো। সেই রানু মন্ডলের গানের গলা সোস্যাল মিডিয়ার দৌলতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। আর তারপরই তার পরিচিতি সব জায়গায় ছড়িয়ে পড়ে। রেল স্টেশন থেকে সোজা পৌঁছে যান ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

সেখান থেকে হিমেশ রেশমিয়া রানু মন্ডলে (Viral Ranu Mondal) নিয়ে একটি গানও করেন। ‘তেরি মেরি তেরি মেরি’, যা নেটদুনিয়ায় বেশি ভাইরাল হয়েছিল একসময়। তবে বেশি দিন নয়। তারপর আবার হারিয়ে গিয়েছেন তিনি। দীর্ঘদিন তাঁর গান আর শোনেন নি মানুষ। গানের গলা থাকলেও তিনি মানসিক ভাবে অসুস্থ। আর তাই তিনি বেশিদূর এগোতে পারেননি।

যদিও আজও রানু মন্ডলকে (Viral Ranu Mondal) নিয়ে চর্চা কম হয় না। নানা সময় নানা ইউটিউবার রানু মন্ডলের বাড়িতে গিয়ে ভিডিও বানান। যদিও সেই ভিডিও-র কোনো মাথা মুন্ডু থাকে না। নিছকই পাড়ার বুড়ো বুড়িকে রাগানোর মতো কন্টেন্ট। আর সেই কন্টেন্টই মানুষ হা করে দেখেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া স্ক্রোল করার সময় রানু মন্ডলের এমনই এক ছবি ভাইরাল হয়েছে। যা দেখে চোখ দাঁড়িয়ে গিয়েছে নেটিজেনদের।

আসলে ছবিতে রানু মন্ডল (Viral Ranu Mondal) একদম যুবতী হিসাবে ধরা দিয়েছেন। তাঁর এই রূপে ভিমরি খাবেন আপনিও। সাদা পোশাক, হীরের গহনা আর মেকাপ করে রূপসী হয়ে উঠেছেন তিনি। সেই ছবি আবার রানু মন্ডলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে। এই ছবিই নতুন করে রানু মন্ডলকে চর্চায় তুলে এনেছে। কিন্তু এই ছবি দেখে সত্যি ভাবার কোন কারণ নেই। কারণ এটি নিজেকে একটি ছবি যা এডিট করা হয়েছে। আসলে এটি রানু মন্ডলের নামে ফেক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

Related Articles