নিউজবিনোদন

Alia and Kareena: প্রথমবার একসঙ্গে পর্দায় আলিয়া ভাট ও করিনা কাপুর, দুরত্ব ঘুচল এতদিনের

বলিউডের বিখ্যাত ননদ ও বৌদি প্রথম বারের মত পর্দায় এক সঙ্গে

Advertisement
Advertisement

বলিউডের জনপ্রিয় দুই তারকা অভিনেত্রী হলেন করিনা কাপুর খান ও আলিয়া ভাট (Alia and Kareena)। একজন ৯০ দশকের বহু হিট ছবিতে কাজ করেছেন এবং অন্য আরেক তারকা বর্তামানে বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের একজন। কারিনা ও আলিয়া একসঙ্গে উড়দা পাঞ্জাব ছবিতে কাজ করেছেন। তবে তাঁদের এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। তবে এই একটি বিজ্ঞাপনের মধ্যে দিয়ে দুই তারকা একসঙ্গে স্ক্রিন শেয়ার করলেন।

দীর্ঘ দিন ধরেই করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চেয়েছেন আলিয়া ভাট। এমনিতে দুজনের সম্পর্ক ননদ ও বৌদি হলেও, একসঙ্গে কখনো স্ক্রিন শেয়ার করেননি। তবে এবার এক বিজ্ঞাপনের হাত ধরে প্রথম বার করিনা ও আলিয়া (Alia and Kareena) স্ক্রিন শেয়ার করলেন। একটি গহনার দোকানের বিজ্ঞাপনে দেখা গেল তাঁদের। বলিউডের এই দুই কুইনকে দেখে উচ্ছাসিত ভক্তরা।

সম্প্রতি মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন দুজনে। সেই বিজ্ঞাপনের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া ভাট ও করিনা কাপুর (Alia and Kareena)। এই বিজ্ঞাপনের ভিডিওতে দুই তারকাকে খুবই গ্ল্যামারাস লাগছিল। অনুরাগীরা মন্তব্য করে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছে। যার মধ্যে একজন লিখেছেন, ‘বলিউডের দুই রানি এক ফ্রেমবন্ধী, তাঁদের নিয়ে একটি ছবি বানানো হোক”।

উল্লেখ্য, সুজয় ঘোষ পরিচালিত নেটফ্লিক্স থ্রিলার সিরিজ ‘জানে জান’-এ শেষ দেখা গিয়েছিল করিনা কাপুরকে। ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর উপর ভিত্তি করে এই সিরিজ তৈরি করা হয়েছিল। যেখানে করিনার পাশাপাশি বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াতের মতো কলাকুশলীদের দেখা গিয়েছে। অন্যদিকে ‘রকি অর রানী কি প্রেম কাহানি’ ছবিতে শেষ দেখা গিয়েছে আলিয়াকে। ইতিমধ্যে আলিয়া পরবর্তীর ছবির কোথায় ঘোষণা করেছেন, যে ছবির নাম ‘জিগরা’।

Related Articles