দেশনিউজ

অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে Suicide Bomber দিয়ে ওড়ানোর হুমকি, আটোসাটো নিরাপত্তা বলয়ে দুই মন্ত্রী

Advertisement
Advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে জানে মারার হুমকি! চাঞ্চল্যকর এক মেল এসেছে মুম্বাই সিআরপিএফ এর কাছে, মেলে স্পষ্টভাবে লেখা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং যোগীকে আদিত্যনাথকে ওড়ানো হবে। অমিত শাহকে সুইসাইড অ্যাটাকে হত্যা করার জন্য কিছুদিন আগেই মুম্বইয়ের সিআরপিএফের প্রধান কার্যালয়ে প্রেরণ করা হয়েছিল। বিস্ফোরণ ঘটিয়ে আগামীদিনে একইভাবে তাঁদের মারা হবে।

সংবাদ সংস্থা এএনআইকে মঙ্গলবার সিআরপিএফ সূত্রে এই মেলার বিষয়ে জানানো হয়। সিআরপিএফ সূত্রে জানানো হয় কয়েক দিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী এবং জঙ্গিপুর হত্যার হুমকি দিয়ে এই মেলটি আসে। মেল পাওয়ার পর এই দুই কেন্দ্রীয় মন্ত্রীর নিরাপত্তা আরো কয়েক ধাপ বাড়িয়ে দিয়েছে। ১১ জন সুইসাইড বোম্বিং-র কথা বলা হয়েছে। আর সেই কারণেই ইতিমধ্যেই গোয়েন্দা সংস্থাকে সতর্ক করা হয়েছে। দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান এবং ধর্মীয় স্থানে হামলার আশঙ্কা। ইতিমধ্যে মেলের সূত্র খুঁজতে মরিয়া আধা সামরিক বাহিনী।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে উঠে এসেছে সাম্প্রতিক আরো একটি ঘটনা। ছত্রিশগড় সিআরপিএফ এর সাথে মাওবাদীদের গুলির লড়াইয়ের পর রহস্যজনকভাবে সোমবার দুই সাংবাদিকের কাছে এসেছে ফোন, ফোনের ওপার থেকে জানানো হয়েছে সিআরপিএফের এক কমান্ডোকে নিয়ে গিয়েছে মাওবাদীরা, সেই কমান্ডো এখন বন্দী জঙ্গিদের হাতে।

এরপরই প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী কাছে নিজের স্বামীকে ফিরিয়ে আনার জন্য আবেদন জানান ওই কমান্ডো স্ত্রী। তবে সেই কমান্ডকে তুলে নিয়ে যাওয়ার পর আর কোন দাবি জানায়নি মাওবাদীরা, তাই তাদের অবস্থান এখনো স্পষ্ট নয়। এই ঘটনার সাথে বিএসএফের অফিসে আসা মেলের ঘটনার কোনো সাদৃশ্য আছে কিনা তা খতিয়ে দেখছে আধা সামরিক বাহিনী।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles