নিউজবিনোদন

Sabyasachi-Aindrila: ঐন্দ্রিলার শোকে আজও কাতর অভিনেতা সব্যসাচী! কেমন কাটল তার পুজো?

এ বছরের পুজো কেমন কাটলো অভিনেতা সব্যসাচীর?

Advertisement
Advertisement

দুর্গা পূজা শেষ। অপেক্ষা আরো একটা বছরের। প্রতি বছরের মতো এ বছরও ভিড় জমেছিল রাস্তায়। আলোর রোশনায় সেজে উঠেছিল কলকাতা শহর। অনেকেই এই পুজোর আনন্দে মেতে উঠেছিলেন। তবে কিছু কিছু মানুষের মনে পুজোর আনন্দ ছিল না। ছিল প্রিয়জনকে হারানোর বিষণ্ণতা। এমনই একজন হলেন অভিনেতা সব্যসাচী (Sabyasachi-Aindrila)।

গত বছরের ২০ নভেম্বরে পৃথিবী ছেড়ে দূর দেশে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Sabyasachi-Aindrila)। আর তাঁর চলে যাওয়ায় সব্যসাচীর মনের কোণে অন্ধকার জমেছে। কেমন আছেন তিনি? এই পুজো কেমন কাটলো অভিনেতা তথা ঐন্দ্রিলার সব্যসাচীর। খুব ভালোবাসতেন দুজন দুজনকে। শেষ দিন পর্যন্ত ঐন্দ্রিলার সঙ্গ দিয়েছেন অভিনেতার। তবে ঐন্দ্রিলার মৃত্যু ভেঙে দিয়েছে সব্যকে।

ঐন্দ্রিলার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে অনেক দূরে রয়েছেন সব্যসাচী (Sabyasachi-Aindrila)। বর্তমানে তিনি ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে কাজ করছেন। আজকাল তাঁকে আর সেভাবে প্রকাশ্যে দেখা যায় না। সংবাদ মাধ্যমের মুখোমুখিও হন না খুব একটা। নিজের মতো করেই কাজ করে চলেছেন তিনি। তবে আগের থেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন নিজেকে।

সব‍্যসাচী (Sabyasachi-Aindrila) প্রিয়জনকে হারানোর কষ্ট থেকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘তোমার একটা অংশও হারিয়ে যায় তার সঙ্গে। বাকি অংশটুকুতে হয়তো প্রলেপ পড়ে ঠিক হয়ে যায়। কিন্তু যে অংশটা হারিয়ে যায়, সেটা ফিরে পাওয়া খুব কঠিন।’ আসলে অভিনেতা হারিয়েছেন নৈঃশব্দ্য। ঐন্দ্রিলার চলে যাওয়ায় একা হয়ে পড়েছেন তিনি। তাই এবছরেও পুজোও তাঁর ফ্যাকাশে কেটেছে।

Related Articles